অধিনায়কত্ব হারিয়ে ১ম বারের মত মুখ খুলে সবাইকে ১টি কথা স্পষ্ট করলেন বিরাট কোহলি

ভারতীয় টেস্ট দলের (Test Cricket) অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) সম্প্রতি এক দিবসিয় ম্যাচের অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে BCCI। টি-২০ বিশ্বকাপ শেষ হতেই টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়েছেন এই অভিজ্ঞ খেলোয়াড়।

বিরাটকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ায় বিসিসিআই বিশ্বজুড়ে সমালোচিত হচ্ছে। বিরাটের অধিনায়কত্বের রেকর্ড দুর্দান্ত হলেও এখনও পর্যন্ত আইসিসি ট্রফি জিততে পারেননি তিনি। অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার পর বিরাটের বড় বক্তব্য এসেছে।

অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পর প্রথম বড় বিবৃতি দিলেন বিরাট। বিরাট সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন।

তিনি গতকাল অর্থাৎ ১১ ডিসেম্বর এই পোস্টটি করেছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই দিনে বিরাট এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা তাদের বিবাহের ৪ বছর পূর্ণ করেছেন।

এই পোস্টের ক্যাপশনে বিরাট কোহলি লিখেছেন, ‘আমার রসিকতা এবং আমার অলসতা পরিচালনার ৪ বছর। ৪ বছর আমাকে গ্রহণ করার এবং প্রতিদিন আমাকে ভালোবাসার। আমি যতই মন খারাপ করি না কেন, ঈশ্বরের সবচেয়ে বড় আশীর্বাদের ৪ বছর। সবচেয়ে সৎ, প্রেমময়, সাহসী মহিলার সাথে বিবাহিত হওয়ার ৪ বছর এবং যতই গোটা বিশ্ব আমার বিরুদ্ধে থাকুক না কেন, ইনি আমাকে সঠিকটির পক্ষে দাঁড়াতে অনুপ্রাণিত করেছেন। তোমার সঙ্গে বিয়ের ৪ বছর। তুমি আমাকে সব উপায়ে সম্পূর্ণ করুন, আমি সবসময় তোমাকে আমার যা আছে এবং আরো অনেক কিছু দিয়ে ভালবাসব।’

বলে দিই, বিরাট কোহলিকে অধিনায়ক পদ থেকে সরানোর পর BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলিকে নিয়েও অনেক সমালোচনা হচ্ছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এমনকি প্রাক্তন পাকিস্তানি তারকাও বিসিসিআই-র এই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *