অবশেষে কলকাতা বাসির জন্য দারুণ সুখবর দিলেন সৌরভ, দিলেন বড় প্রতিশ্রুতি

করোনার ভ্রুকুটি কাটিয়ে আইপিএল ২০২৪ চিরপরিচিত স্বাভাবিক ছন্দে আয়োজিত হবে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বিষয়টি বোর্ডের অনুমোদিত রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে জানিয়ে দিয়েছেন।

২০২০ সালে থেকে করোনার প্রাদুর্ভাবের কারণে লিগটি সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত হয়েছিল। ২০২১ সালে ভারতের মাটিতে শুরু হলেও মাঝপথে করোনা টুর্নামেন্টে থাবা বসায়

এবং প্রতিযোগিতাটির বাকি অংশ কয়েক মাস পরে ফের সংযুক্ত আরব আমিরশাহিতেই আয়োজিত হয়। গত মরশুমেও সব হোম-অ্যাওয়ে ভিত্তিতে খেলা হয়নি যা আসন্ন মরশুম থেকে ফের হতে চলেছে।

সৌরভ গাঙ্গুলী সেইসঙ্গে জানিয়েছেন যে “বিসিসিআই বর্তমানে বহুল প্রতীক্ষিত মহিলা আইপিএল টুর্নামেন্টটি কিভাবে আয়োজিত হবে তাই নিয়ে পরিকল্পনা করছে যাতে

এটিকে পুরুষদের আইপিএলের মতোই আয়োজন করা যায়। মহিলাদের আইপিএলও হোম-অ্যাওয়ে ভিত্তিতে হবে বলে জানিয়েছে বিসিসিআই

বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী আরও জানিয়েছেন যে বহুল প্রতীক্ষিত মহিলা আইপিএলের উদ্বোধনী সংস্করণ পরের বছরের শুরুতে আয়োজন করার চেষ্টা করছে বিসিসিআই।

দক্ষিণ আফ্রিকায় ফেব্রুয়ারি মাসের শেষের দিকে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর মার্চ মাসে প্রতিযোগিতাটির আয়োজম করা হতে পারে।

মহিলাদের আইপিএল ভারতে মহিলাদের ক্রিকেটের মান বাড়াবে বলে আশা করছে বিসিসিআই। মহিলাদের আইপিএল ছাড়াও, বিসিসিআই মেয়েদের অনূর্ধ্ব-১৫ একদিনের টুর্নামেন্টও চালু করছে।

এই প্রতিযোগিতাটি ২৬শে ডিসেম্বর থেকে ১২ই জানুয়ারি পর্যন্ত বেঙ্গালুরু, রাঁচি, রাজকোট, ইন্দোর, রায়পুর এবং পুনে শহরগুলোতে অনুষ্ঠিত হবে

Related Posts

Leave a Reply

Your email address will not be published.