অবশেষে দারুন সুখবর ভারতীয় ক্রিকেট শিবিরে, ইনজুরি কাটিয়ে মাঠে নামতে যাচ্ছেন রোহিত শর্মা

রোহিত গুরুনাথ শর্মা মহারাষ্ট্রে জন্মগ্রহণকারী ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটার। ডানহাতি মধ্যমসারির ব্যাটসম্যান হিসেবে ভারতীয় দলে অংশগ্রহণ করছেন এবং মাঝে মাঝে ডান হাতে অফ ব্রেক বোলারের ভূমিকায় অগ্রসর হন।

আন্তর্জাতিক ক্রিকেটে ২০ বছর বয়সে অভিষিক্ত হয়ে ফিল্ডিংয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন রোহিত শর্মা।

দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগেই সিরিজের প্রস্তুতি সারার সময় চোটগ্রস্ত হন রোহিত শর্মা। ফলে প্রোটিয়া সফর সম্ভব হয়নি রোহিতের পক্ষে। তবে ধীরে ধীরে ফিট হওয়ার পথে ভারতের নব নির্বাচিত ওয়ানডে এবং টি-২০ অধিনায়ক রোহিত শর্মা।

প্রসঙ্গত বা দিকের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রোহিত। চোট সারিয়ে সুস্থ হয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই তিনি দলে ফিরবেন বলে আশা করা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন ‘

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রোহিতের রিহ্যাব সঠিক পথেই এগোচ্ছে। আশা করা যায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ও সম্পূর্ণভাবে ফিট হয়ে যাবে।

উল্লেখ্য ৬ ফেব্রুয়ারি থেকে ঘরের মাঠে শুরু হওয়ার কথা রয়েছে ক্যারিবিয়ান সিরিজের। এই সিরিজে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-২০ ম্যাচ খেলার কথা রয়েছে। ৬-১২ ফেব্রুয়ারি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে। ১৫-২০ ফেব্রুয়ারি হওয়ার কথা রয়েছে টি-২০ সিরিজের। প্রসঙ্গত রোহিতের হ্যামস্ট্রিংয়ের সমস্যা দীর্ঘদিনের।

আহমেদাবাদে প্রথম ওয়ানডে খেলার আগে হাতে এখনও তিন সপ্তাহ রয়েছে।এখন এটাই দেখার ” হিট ম্যান ” কত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *