অবসরের আগে ভারতে নিয়ে নিজের টার্গেটের জানালেন ওয়ার্নার

তাঁর বয়স এখন ৩৫। অস্ট্রেলিয়ার প্যাডিংটনের বাসিন্দা সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে হয়েছেন সেরা ক্রিকেটার। চলতি অ্যাশেজেও (Ashes 2021-22) রয়েছেন দুরন্ত ফর্মে। ফিটনেস নিয়েও কোনওরকম ইস্যু নেই। কথা হচ্ছে ডেভিড ওয়ার্নারকে ।

এই বয়সে দাঁড়িয়েও ওয়ার্নার স্বপ্ন দেখেন। তিনি জানিয়ে দিলেন তাঁর নতুন টার্গেটের কথা। আইসিসি-র শো-পিস ইভেন্টের তাবড় ট্রফি জেতা ওয়ার্নারের এখনও কয়েকটি বক্সে টিক দেওয়া বাকি আছে।

তার মধ্যে উপরের দিকে রয়েছে ভারতে এসে ভারতকে হারানো। টেস্ট ক্রিকেট থেকে অবসরের আগেই এই কাজ করতে চান ওয়ার্নার।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, “আমরা এখনও ভারতে গিয়ে টেস্ট সিরিজ জিতিনি। সেটা করতে পারলে খুবই ভাল হবে। এছাড়াও ইংল্যান্ডে টেস্ট সিরিজ জিততে চাই। ২০১৯-এ আমরা ড্র করেছিলাম ওখানে।

আশা করি আমি সুযোগ পেলে এই কাজ করব।” ওয়ার্নার বয়স নিয়ে ভাবিত নন। তাঁর কাছে অনুপ্রেরণা বিশ্ববন্দিত ইংরেজ পেসার জেমস অ্যান্ডারসন ।

ওয়ার্নার বলছেন, “আমার মনে হয় জেমস অ্যান্ডারসন মানদণ্ড ঠিক করে দিয়েছে ‘প্রবীণ’ ক্রিকেটারদের জন্য। এখন আমরা ওকে দেখি। আমার কাছে নিজের সেরাটা দিয়ে পারফর্ম করা ও স্কোরবোর্ডে রান তোলা।”

চলতি অ্য়াশেজে ওয়ার্নার ২৪০ রান করেছেন তিন ম্যাচে। তাঁর গড় ৬০। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে তিনি জো রুটকে টপকে সর্বোচ্চ রানশিকারি হওয়ার চেষ্টা করবেন।

দারুণ টাচে থাকা ওয়ার্নার মনে করছেন যে, প্রথম দুই টেস্টে তিনি প্রকৃত ব্যাটারের মতো খেলেছেন। তিনি ইংল্যান্ডের বোলারদেরও সমীহ করেছেন দারুণ লাইন-লেন্থে বল করার জন্য।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *