অভিজ্ঞ বোলারকে বাদ দিয়ে চার বোলারের নাম জানালেন নির্বাচক

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ ২৬ ডিসেম্বর। বক্সিং-ডে টেস্টে মুখোমুখি বিরাট কোহলি বনাম ডিন এলগার ।

ম্যান্ডেলার দেশে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের পেস ব্রিগেডে রয়েছেন উমেশ যাদব , শার্দূল ঠাকুর , মহম্মদ সিরাজ , মহম্মদ শামি , জসপ্রীত বুমরা ও ইশান্ত শর্মা । তবে সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে ভাবা হবে না ইশান্তের কথা। এমনটাই জানালেন ভারতের প্রাক্তন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ।

প্রসাদ এক সাক্ষাৎকারে বলছেন, “ভারত যদি পাঁচ বোলারকে খেলায় তাহলে আমি মনে করি শার্দূল ঠাকুর সেরা পছন্দ। ও সাত নম্বরে ব্যাট করার জন্যও একদম তৈরি।

আমাদের রবিচন্দ্রন অশ্বিনও আছে। আমার মতে চার জন বোলার নিশ্চিত। ফিট থাকলে খেলবে জসপ্রীত বুমরা, মহম্মদ শামি, আর অশ্বিন ও মহম্মদ সিরাজ। ইশান্তের কথা হয়তো দল ভাববে না। এগিয়ে থাকবে সিরাজ। ”

ভারতীয় দলে স্ট্যান্ডবাই বোলার হিসাবে রয়েছেন দীপক চাহার , নবদীপ সাইনি , সৌরভ কুমার , ও আর্জান নাগাসওয়ালা । ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় ও তৃতীয় টেস্ট রয়েছে যথাক্রমে ৩ ও ১১ জানুয়ারি।

এরপর ১৯ জানুয়ারি থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দেখা যাক প্রসাদের বেছে নেওয়া বোলিং লাইন-আপই বিরাট বেছে নেন কিনা! উত্তর দেবে সময়।

দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টেস্ট দল- বিরাট কোহলি (অধিনায়ক), প্রিয়ঙ্ক পাঞ্চাল, ময়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটকিপার-ব্যাটার) , ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার-ব্যাটার), রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব , ইশান্ত শর্মা , মহম্মদ শামি , উমেশ যাদব,যশপ্রীত বুমরাও , শার্দূল ঠাকুর এবং মহম্মদ সিরাজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *