অশ্বিন জঘন্য, ফের নোংরা মন্তব্য করলেন সঞ্জয় মাঞ্জরেকর, বিধ্বংসী এই বোলিংকে আনার জোর দাবি

প্রাক্তন ভারতীয় খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর সময়ে সময়ে স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে বিবৃতি দিয়ে থাকেন, যার কারণে অনেক বিতর্ক হয়েছে।

একই সঙ্গে অশ্বিনও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহুবার মাঞ্জরেকরের কথার উত্তর দিয়েছেন, কিন্তু এবার আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডেতে হারের পর ফের একবার অশ্বিনকে নিশানায় নিলেন এই প্রাক্তন খেলোয়াড়।

গতকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ব্যাটিংয়ে একটু জোরালো পারফরম্যান্স ছিল। কিন্তু ভারতীয় বোলাররা ব্যর্থ প্রমাণিত হয় এবং টিম ইন্ডিয়া ম্যাচ হেরে যায়।এই সময়ে অশ্বিন এবং ভুবি বোলিংয়ে ৬০ রানের বেশি খরচ করেছিলেন, তারপর থেকে মাঞ্জরেকার অশ্বিনের সমালোচনা শুরু করেছেন।

ওয়ানডে ফরম্যাটে অশ্বিনের ফেরার কোনো মানে নেই, জানালেন মাঞ্জরেকার। সঞ্জয় মাঞ্জরেকারের মতে, সাদা বলের খেলায় অশ্বিন চিত্তাকর্ষক নয়। কুলদীপ যাদবকে আবারও টিম ইন্ডিয়াতে ফিরতে হবে, দাবি মাঞ্জরেকরের। এর পাশাপাশি চাহালের পারফরম্যান্স নিয়েও প্রশ্ন তুলেছেন সঞ্জয়।

এর আগেও, মাঞ্জরেকর অশ্বিন সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি অশ্বিনকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বোলার হিসাবে বিবেচনা করেন না, যার পরে তার বক্তব্য নিয়ে অনেক বিতর্ক হয়েছিল।

পরে, অশ্বিন নিজেই একটি ছবির সংলাপের একটি ছবি শেয়ার করেছিলেন এবং সঞ্জয়কে উত্তর দিতে গিয়ে বলেছিলেন যে এমন কথা বলবেন না, খারাপ লাগছে। একই সময়ে জাদেজার সাথে মাঞ্জরেকরেরও বিরোধ হয়েছে এবং জাদেজাও এই প্রাক্তন খেলোয়াড়কে সোশ্যাল মিডিয়ায় অনেক কথা বলেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *