অ্যাথলিট কন্যার মানবিকতায় সবার মন জয় করলেন হরভজন সিং

সোশ্যাল মিডিয়াতে, কাজে লাগিয়েই প্রয়োজনে অনেক মানুষ সাহায্যের আবেদন করে। সোশ্যাল মিডিয়ায় অনেক সময়ই দেখা যায়, কিছু মানুষ তাদের সাহায্য করতে এগিয়ে আসেন।

তবে অনেক সময় পুরনো কোনও ঘটনাও দীর্ঘদিন পরে ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এতে অনেক মানুষের অনেক উপকার হতেও দেখা গিয়েছে। ভারতের তারকা স্পিনার হরভজন সিং-এর সাথেও এমনই একটি ঘটনা ঘটেছে।

সম্প্রতি নেটমাধ্যম ব্যবহারকারীরা এক দৌড়বিদ মেয়ের ছবি ফের ভাইরাল করেছেন। ছবিতে দেখা গেছে যে মেয়েটির পায়ে দৌড়নোর জন্য জুতো নেই।

তাই তিনি পায়ে টেপ লাগিয়ে দৌড়ে নেমেছিলেন। এই ছবি চোখে পড়ে হরভজন সিং-এর। ছবি দেখে হরভজন সিং প্রশ্ন দিয়ে বলেন, কেউ কি আমাকে এই মেয়েটির বিষয়ে তথ্য দিতে পারবেন? সন্ধান পেলে আমি তার পড়াশোনা ও খেলাধুলার খরচ বহন করতে রাজি।

অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হরভজনের পোস্টে কমেন্ট করে তাকে জানিয়েছিলেন যে এই ছবিটি প্রায় দুই বছরের পুরনো অর্থাৎ ২০১৯ সালের।

নেটিজেনরা আরও কিছু খবরও শেয়ার করেছেন, যা থেকে জানা গেছে যে এই মেয়েটি আসলে ফিলিপাইনের, যার নাম হল রিয়া বুলোস। এই টেপ পায়ে জড়িয়েই তিনি প্রতিযোগিতায় তিনটি সোনা জিতেছেন।

ছবিতে দেখা যায় মাত্র ১৩ বছর বয়স্ক মেয়েটির পায়ের আঙ্গুলগুলি জুতার মতো টেপ দিয়ে সম্পূর্ণরূপে মোড়ানো ছিল৷ সেই কৃত্রিম জুতোর গায়ে নাইকি কোম্পানির নাম ও লোগোও ছিল।

তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর, অনেকে তাকে সাহায্য করেছেন এবং তাকে নতুন জুতাও এনে দিয়েছেন। হরভজন সিংয়ের পোস্টে মন্তব্য করে একজন ব্যবহারকারী বলেছেন যে এই মেয়েটিকে সাহায্য করা হয়েছে। তবে তা সত্যিই হরভজনের এই মানসিকতা প্রশংসা কুড়িয়েছে সকলের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *