আইপিএলে আকাশ ছোয়া দামে ভারতীয় ছয় ক্রিকেটার

আইপিএল ২০২২ এর মেগা নিলাম ডিসেম্বরের শেষের দিকে বা জানুয়ারী ২০২২ এর শুরুতে ৮টি দলের খেলোয়াড়দের ধরে রাখার পরে অনুষ্ঠিত হতে পারে। পুরোনো সব ফ্র্যাঞ্চাইজি মোট ২৭ জন খেলোয়াড়কে ধরে রেখেছে।

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া ৬ ভারতীয় খেলোয়াড়কে বেছে নিয়েছেন, যারা আইপিএল ২০২২ নিলামে সবচেয়ে দামি হতে পারে। চোপড়ার তালিকায় প্রথম নামটি হল অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, তারপরে হর্শাল প্যাটেল, যিনি আইপিএল ২০২১-এ পার্পল ক্যাপ জিতেছিলেন।

এছাড়াও তিনি চাহার ভাই (দীপক এবং রাহুল) এবং শিখর ধাওয়ান এবং রবিচন্দ্রন অশ্বিনকে বেছে নিয়েছেন। তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, চোপড়া বলেছিলেন, “হার্দিক পান্ডিয়া খুব বেশি দামে বিক্রি হবে, তার বর্তমান ফর্ম এবং ইনজুরির দিকে তাকাবেন না, অন্য কোনও অলরাউন্ডার তার দক্ষতার সাথে মেলে না

তিনি ৫, ৬ এবং ৭ নম্বরে ব্যাট করতে পারেন, কয়েক ওভার বোলিং করতে পারেন এবং একজন সাবলীল ফিল্ডারও। সে কারণে আমি মনে করি সে খুব দামে বিক্রি হবে। শিখর ধাওয়ান ৫০০ থেকে ৬০০ রানের ভান্ডার আনতে পারেন।

তিনি ভারতে এবং বিদেশের মাটিতে রান করেছেন এবং টি-টোয়েন্টিতে রকেট উৎক্ষেপণ করেছে। অনেক দল তাদের কিনতে আগ্রহ দেখাবে। আমরা ডেভিড-ধাওয়ান (ডেভিড ওয়ার্নার এবং শিখর ধাওয়ান) জুটিকে আবার একসঙ্গে খেলতে দেখতে পাচ্ছি, আহমেদাবাদ দল তাদের দুজনকেই কিনতে পারে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *