ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বিসিসিআইকে চরম দুঃসংবাদ দিলেন ইংলিশ ক্রিকেট বোর্ড

চলমান অ্যাশেজে ইংল্যান্ড দলের পারফর্মেন্স একেবারেই জঘন্য। প্রথম তিন ম্যাচ হেরে সিরিজ হারানোর পর চতুর্থ ম্যাচটি টেল এন্ডারদের সৌজন্যে তারা ড্র করেছে।

দলের এই পারফরম্যান্সে মোটেই খুশি নয় ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। দলের ক্রিকেটারদের ফর্মে ফেরাতে ইংলিশ বোর্ড কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে।

শোনা যাচ্ছে, মরগ্যানরা এবারের আইপিএলে খেলার অনুমতি পাবেন না! ২০২২ মৌসুম থেকে আইপিএল আরও বড় হচ্ছে। ৮ দলের বদলে লিগ এবার হবে ১০ দলের।

যার মানে ম্যাচের সংখ্যা আরও বাড়বে, সঙ্গে বাড়বে লিগের দৈর্ঘ্যও। ইসিবির ম্যানেজিং ডিরেক্টর অ্যাশলে জাইলস টেস্ট দলের ক্রিকেটারদের পারফরম্যান্স ভালো করার জন্য তাদের আইপিএল খেলতে দিতে নারাজ। ফলে আগামী মৌসুম থেকে আইপিএলে ইংলিশ ক্রিকেটারদের অংশগ্রহণ কমতে যাচ্ছে।এই নিয়ে বিসিসিআইকে বারতি চিন্তাভাবনা অ করতে হচ্ছে।

সূত্রের খবর, এই সংক্রান্ত রিপোর্ট ইতিমধ্যেই তৈরি করে ফেলেছে ইসিবি। খুব শীঘ্রই সেটা বাস্তবায়িত হবে। বিপুল পরিমাণ অর্থের জন্য ইপিএল কেই পাখির চোখ করেন বিশ্বের প্রায় সব ক্রিকেটার।

সবাই চায় আইপিএল খেলতে। কারণ বিশ্বের বাকি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর মধ্যে আইপিএল সবচেয়ে ধনী। ইংলিশ ক্রিকেট বোর্ড মনে করছে, আইপিএলে ঘনঘন ম্যাচ, লম্বা বায়ো বাবল এবং ভারতের গরম মিলিয়ে ক্রিকেটাররা কাহিল হয়ে যেতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *