ঋষভ পন্থের কাছে ভরপুর মার খাওয়ার পর আউট করায় আগ্রাসী সেলিব্রেশনে শামসি

দেখে মনে হচ্ছে ঋষভ পন্থ তার সমালোচকদের মুখ বন্ধ করার শপথ নিয়েছেন। ফর্ম্যাট যাই হোক না কেন, পরিস্থিতি যাই হোক না কেন, প্রতিপক্ষ শিবিরে তোলপাড় সৃষ্টি করতে কখনোই পিছপা হননি এই খেলোয়াড়। ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় ম্যাচে,

পন্থ ৮৫ রানের একটি দ্রুত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে ম্যাচে ধরে রাখেন। প্রথম ওয়ানডেতে মাত্র আট রান করা পন্থ সঙ্কটজনক অবস্থায় ব্যাট করতে নামেন। ৬৩ রানের ওপেনিং স্ট্যান্ডের পর ভারত শুরুতেই

বিরাট কোহলি ও শিখর ধাওয়ানকে হারায় কিন্তু তার পরেই আক্রমণ শুরু করে পন্থ। এই সময় তিনি সমস্ত বোলারদের চূর্ণ করেছিলেন কিন্তু তাবরেজ শামসির পিছনে তিনি এমনভাবে পড়েছিলেন যে বাভুমা তাকে বোলিং থেকে সরাতে হয়েছিল।

পন্থ তাবরেজ শামসির বলে চার ও ছক্কা মারেন, কিন্তু শেষ পর্যন্ত শামসিই পন্থের দলকে নষ্ট করে দেন। শামসির ডেলিভারিতে পন্থ ছক্কা মারার চেষ্টা করেছিলেন কিন্তু মার্করাম বাউন্ডারি লাইনে দুর্দান্ত ক্যাচ নেন এবং পন্থের সেঞ্চুরি করার স্বপ্ন ভেঙে দেন। পন্থকে আউট করার পর আক্রমণাত্মক স্টাইলে উদযাপন করলেন শামসি।

শামসি, যিনি তার অ্যানিমেটেড আচরণের জন্য পরিচিত, পন্থকে আউট করার পরে পুরোপুরি চার্জ করা হয়েছিল এবং তার গর্জন স্পষ্ট করে দিয়েছিল যে এটি কত বড় উইকেট এবং অবশেষে তিনি পন্থের প্রতিও প্রতিশোধ নিতে সক্ষম হন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *