এই একটি কারণেই আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন চেন্নাই কিংসকে চ্যাম্পিয়ন করানো বিধ্বংসী এই বোলিং

আইপিএল ২০২২মেগা নিলাম আগামী মাসে ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে। এবার নিলামে ১২১৪ জন খেলোয়াড় নিজেদের নিবন্ধন করেছেন। এর মধ্যে রয়েছে ৮৯৬ ভারতীয় এবং ৩১৮ জন বিদেশী খেলোয়াড়।

মিচেল স্টার্ক, স্যাম কারান, বেন স্টোকস, ক্রিস গেইল, জোফরা আর্চার এবং ক্রিস ওকস নিলামের প্রথম তালিকা থেকে বাদ পড়েছেন। ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কারান গত মরসুমে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দলের অংশ ছিলেন।

তবে এবার নিলামে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেন তিনি আইপিএল ২০২২ মেগা নিলামে নিবন্ধন করেননি তার কারণ স্যাম নিজেই জানিয়েছেন।

স্যাম কারান গত মরসুমে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দলের অংশ ছিলেন

স্যাম কারান টুইট করেছেন, “আমি এখনও আমার চোট থেকে সেরে উঠছি। আমি বর্তমানে পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছি। সে কারণে কোচ ও অন্যদের সম্মতির পর নিলামে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এটা আমার জন্য দুঃখজনক। আমি আবার নেটে বোলিং শুরু করেছি এবং এখন খুব ভালো লাগছে। শীঘ্রই ফিরে আসার আশা করছি, টুর্নামেন্টের জন্য সবাইকে শুভকামনা।”

স্যাম কারান আইপিএল ২০২১-এ মাত্র ৯টি ম্যাচ খেলেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে ৯ ম্যাচে তিনি একই সংখ্যক উইকেট নেন এবং ৫৬ রান করেন। পিঠের নিচের চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে পারেননি তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*