এবার রবি শাস্ত্রীর নয়া রহস্য উন্মচন ২০ বছরের ছোট অভিনেত্রীর সাথে ডেটিং

রবি শাস্ত্রী ভারতের ক্রিকেট দুনিয়ার একজন অনবদ্য খেলোয়াড়। বর্তমানে ভারতের ক্রিকেট দলের কোচ হিসেবে বেছে নেওয়া হয়েছে রাহুল দ্রাবিড়কে। ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে তাঁর কোচিং যাত্রা ছিল মিশ্র প্রকৃতির।

তিনি যখন ভারতীয় ক্রিকেট দলের কোচিং হিসাবে পদ গ্রহণ করেছিলেন তখন ভারতীয় ক্রিকেট দল বেশকিছু গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছিল। কিন্তু তাঁর কোচিংয়ে আইসিসি ট্রফি জিততে পারেনি ভারতীয় দল।

সম্প্রতি কোচের পদ থেকে অব্যাহতি পেয়েছেন তিনি। রবি শাস্ত্রী তাঁর সময়ের একজন পরিচিত ক্রিকেটার। প্রায় ৮০ টি টেস্ট ম্যাচ এবং ১৫০ টি ওয়ানডে ম্যাচে অংশ নেওয়ার পর যখন তিনি অবসর গ্রহণ করেন তখন ধারাভাষ্যকারের ভূমিকায় দেখতে পাওয়া যায় তাঁকে।

কথিত রয়েছে, অল্প বয়সে রবি শাস্ত্রী নায়িকা অমৃতা সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন। অমৃতা সিং রবি শাস্ত্রীকে চিয়ার আপ করার জন্য তিনি মাঠে যেতেন নিয়মিত। সকলে ভেবে নিয়েছিলেন, রবি শাস্ত্রীর সঙ্গে অমৃতা সিংয়ের বিয়ে হবে খুব শীঘ্রই। বলিউডের বহু নায়িকার সঙ্গে ততদিনে বহু ক্রিকেটারদের বিয়ে হয়ে গেছে, তাই এই খবর শুনে খুব চমকিত তো হননি কেউ।

কিন্তু এরপর ঋতুকে বিয়ে করেন রবি শাস্ত্রী এবং অন্যদিকে সাইফ আলী খানকে বিয়ে করে নেন অমৃতা সিং। যদিও রবি শাস্ত্রী এবং অমৃতা সিং দুজনেরই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় অদূর ভবিষ্যতে। বর্তমানে রবি শাস্ত্রী তাঁর থেকে কুড়ি বছরের ছোট একটি মেয়েকে ডেট করছেন বলে শুনতে পাওয়া গেছে।

২০১৫ সালে অভিনেত্রী নিমৃত কৌরের সঙ্গে একটি গাড়ি ব্র্যান্ডের প্রচারে দেখা যায় রবি শাস্ত্রীকে। তারপর থেকেই বহুবার একসাথে এই জুটিকে দেখা যায় বিভিন্ন জায়গায়। তবে রবি শাস্ত্রী এবং নিমৃত কৌর বিয়ে করবেন কিনা তা এখনও জানা যায়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *