মা’থায় ল’ম্বা চু’ল। পরনে ময়লা জামা-কাপ’ড়। পায়ে এক জোড়া স্যা’ন্ডেল—এমন বেশে প’থে পথে ‘ঘু’রে বে’ড়ান অ’ভি’নেতা আ’ব্দুন নূর সজল। আর প্রতি’দিন তাকে রা’স্তায় বসে খা’বার খাও’য়ান অ’ভি’নেত্রী সাদি’য়া জাহান প্রভা।

একজন পা’গল’কে যত্ন করে খাবার খাওয়া’নোর মু’হূর্তে’র ছবি অনে’কে ক্যামে’রা’ব’ন্দি করেন এবং তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। অল্প সম’য়ে’র মধ্যে এসব ছবি অন্ত’র্জালে ভাই’রাল হয়ে যায়। বিষয়’টি প্রভা’র স্বা’মী’র নজর এড়ায় না।

এদিকে ছবিটি ভাই’রাল হওয়ার পর পাড়া-প্রতিবেশিরা কানাঘুষা শুরু করেন। বিষয়টা নিয়ে প্রভা’র স্বামী মল্লিক খান ও শাশুড়ি রাফিয়া খান প্রভা’র সঙ্গে খুব খা’রাপ ব্যবহার করেন। একদিন চাপের মুখে প্রভা সব সত্য খুলে বলেন। কিন্তু সত্যটা কী’?

আর তা জানতে ‘অনুশোচনা’ নাট’কটি দেখার আহ্বান জানিয়েছেন এর পরিচালক আদিত্য জনি। কারণ এ নাট’কেই সজল-প্রভাকে এমন চরিত্রে দেখা যাবে। প্রয়াত সাংসদ মো. ইস’রাফিল আলমের একটি ছোটগল্প অবলম্বনে নাট’কটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন মিজানুর রহমান বেলাল।

এ নাট’কে রোমিও আদনান নামে জমজ চরিত্রে অ’ভিনয় করেছেন আব্দুন নূর সজল। হেমা চরিত্রে অ’ভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এছাড়াও বিভিন্ন চরিত্র রূপায়ন করেছেন—শেখ স্বপ্না, কেয়ামণি, শেখ মাহাবুবুর রহমান প্রমুখ। আগামীকাল (১৭ অক্টোবর) রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাট’কটি।

blank

By talha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.