চিত্রনায়িকা শবনম বুবলি। বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। কখনো শাকিব খানের সঙ্গে প্রেম; সেই প্রেমের কারণে অপু-শাকিবের সংসারে ভাঙন, আবার কখনো গর্ভবতী বুবলী, আবার এখন শোনা যাচ্ছে, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শবনম বুবলী।

এই গুজবের সত্যতা কতটুকু? আসলে এর কোনো সুনির্ভর তথ্য এখনো পাওয়া যায়নি। তবে অনেকদিন ধরেই ‘নিখোঁজ’ রয়েছেন অভিনেত্রী বুবলী। হয়ত এই কারণেই তাকে নিয়ে এত গুজব রটানো হচ্ছে।

বুবলীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও গুজব রটেছে, তিনি নাকি এই বাচ্চা জন্মদানের জন্য এখন আমেরিকায় অবস্থান করছেন। যেখানে তার সব খরচ বহন করছেন শাকিব খান।

ক্যারিয়ারের শুরুতেই শাকিব খানের সঙ্গে জুটি বেধে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেন চিত্রনায়িকা বুবলী। আর ওইসময়ই বুবলীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাওয়ার জেরে সংসার ভেঙে যায় অপু-শাকিবের। এরপর থেকে একের পর এক সমালোচনায় জড়িয়ে পড়েন বুবলী।

তবে তিনি এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করুক অথবা বাংলাদেশে অবস্থান করুক; তার দেশের নম্বর এখনও খোলা?

এই প্রসঙ্গে একটি সূত্র জানায়, শাকিব খান যখন দেশের বাইরে থাকেন তখনো তার দেশের ফোন নম্বর বন্ধ পাওয়া যায় না। অর্থাৎ রোমিং চালু করে রাখেন তিনি। কৌশলগত কারণেই বুবলিও এখন তাই করছেন।

সমালোচকদের অনেকের ধারণা, শাকিব খানের বাচ্চা জন্মদানের সময় অপু বিশ্বাস যেমন আড়ালে চলে গিয়েছিলেন, বুবলিও সেই পথে এগুচ্ছেন।

তবে বুবলীকে সর্বশেষ দেখা গেছে ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ‘ক্যাসিনো’ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এরপর থেকে মোটামুটি নিখোঁজই আছেন বুবলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.