কপিল দেবকে প্রকাশ্যে KISS করলেন রণবীর সিং, মুহূর্তেই ভাইরাল ক্রিকেটবিশ্বে

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘৮৩’ আজ ২৪শে ডিসেম্বর সিনেমা হলে রিলিজ হবে। এর আগে, সেলিব্রিটি এবং মিডিয়ার জন্য স্ক্রিনিং করা হয়েছিল। ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবকেও এই অনুষ্ঠানে দেখা

গিয়েছিল। এই সময় রণবীর ও কপিল দেবের একে অপরকে চুমু খাওয়ার ছবি ভাইরাল হয়েছে। যার কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন রণবীর সিং এবং কপিল দেব। কপিল দেব ভারতের অন্যতম সেরা অধিনায়ক।

মঞ্চে একসঙ্গে হাজির রণবীর সিং ও কপিল দেব। এই সময়ে, তাদের দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে দুজনকে একে অপরকে চুম্বন করতে দেখা যায়। এসময় দুজনকে একে অপরের সাথে মজা করতেও দেখা যায়।

কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমাটি বিশ্বকাপ ১৯৮৩ সালের ঘটনা দেখানো হবে, যেখানে রণবীর সিং কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন। বিখ্যাত ফটোগ্রাফার যোগেন শাহ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করেছেন।

রণবীর সিং ও কপিল দেবের ‘KISS’ করার ছবি ভাইরাল। এই ছবিতে রণবীর সিংকে সাদা পোশাকে দেখা যাচ্ছে এবং তার চোখে কালো চশমা রয়েছে। একই সময়ে,

কপিল দেবকে নীল কুর্তা পায়জামায় আকর্ষনীয় দেখাচ্ছেন। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে শিরোপা জিতেছে ভারত।

‘৮৩’ ছবিটি ভারতের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে। দীপিকা এবং রণবীর ছাড়াও এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, অ্যামি ভির্ক, হার্ডি সান্ধু, তাহির রাজ ভাসিন, যতীন সারনা, জিভা।

এই ছবিটি পরিচালনা করেছেন কবির খান এবং প্রযোজনা করেছেন কবির খান, দীপিকা পাড়ুকোন, বিষ্ণুবর্ধন ইন্দুরি, সাজিদ নাদিয়াদওয়ালা। এটি ২৪শে ডিসেম্বর, ২০২১ সিনেমা হলের পর্দায় হিট হতে চলেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *