কোহলিকে নিয়ে বোমা ফাটালেন জনপ্রিয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলে

হার্শা ভোগলে হলেন একজন ভারতীয় ক্রিকেট উপস্থাপক এবং সাংবাদিক। তিনি হায়দ্রাবাদে একটি মারাঠি ভাষাভাষী পরিবারে জন্মগ্রহণ করেন। হার্শা সাম্প্রতিক সময়ে একজন জনপ্রিয় টেলিভিশন উপস্থাপকে পরিণত হয়েছেন

সেঞ্চুরি করা বিরাট কোহলির জন্য এক সময় রুটি-মাখনের কাজ বলে মনে হয়েছিল। যাইহোক, গত কয়েক বছরে জিনিসগুলি পরিবর্তিত হয়েছে বলে মনে হচ্ছে।

ডানহাতি ব্যাটারটি নভেম্বর ২০১৯ সাল থেকে আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি এবং অপেক্ষা কখন শেষ হবে তা দেখতে আকর্ষণীয় হবে।

যেহেতু এটি ২০২২ সালের প্রথম দিন, অনেক ভক্ত এবং বিশেষজ্ঞরা কোহলিকে গত দুই বছরের ভূত ত্যাগ করতে এবং তার প্রধান ফর্মকে প্রকাশ করতে চান।

তাদের একজন হলেন প্রবীণ ভারতীয় ভাষ্যকার এবং বিশ্লেষক হর্ষ ভোগলে । ক্রিকেটের কণ্ঠস্বর হিসাবে সমাদৃত, ভোগলে কোহলির পুরো কেরিয়ারকে ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করেছেন এবং ২০২২ সালে তার সেরাটা দেখতে চান।

এই অভিজ্ঞ ব্যক্তি স্পষ্টতই কোহলিকে ২০১৬ থেকে ২০১৮ সালের মধ্যে তার ফর্মের ঝলক দেখাতে চান। ঐ সময়ে মজার জন্য রান করেছেন।

এই সময়ের মধ্যে তিনি একের পর এক অসাধারণ ইনিংস খেলেন এবং ভারতকে বেশ কয়েকটি স্মরণীয় জয়ে নিয়ে যান। প্রকৃতপক্ষে, তিনি তার ব্যাট সব ফরম্যাটে এবং বিভিন্ন কন্ডিশনে আলোচনা করেছেন।

যদিও বিরোধী বোলাররা অবশ্যই কোহলিকে সেই ফর্মে ফিরে যেতে চাইবেন না, ভোগলে তাই দেখতে চান।

“২০২২ সালে, আমি ২০১৬-২০১৮ এর মধ্যে বিরাট কোহলির অন্তত একটি ঝলক দেখতে চাই,” হর্ষ ভোগলে সুনন্দন লেলের শো ক্রিকেট অ্যান্ড বিয়ন্ডে ২০২২ থেকে তার প্রত্যাশা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বলেছিলেন।

এদিকে, কোহলির বিরুদ্ধে নতুন বছরের টেস্ট মিস করেছিলেন পিঠের উপরের অংশে খিঁচুনি জনিত কারণে। কেএল রাহুল তার অনুপস্থিতিতে নেতৃত্ব দেন এবং ভারত সাত উইকেটের পরাজয়ের সম্মুখীন হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *