কোহলিকে নিয়ে বোমা ফাটালেন ভারতীয় সাবেক ক্রিকেটার ওয়াসিম জাফর

গত ২ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করতে পারেননি বিরাট কোহলি। এ ছাড়া তার টেস্ট গড়ও কমেছে। এদিকে বৃহস্পতিবার অ্যাশেজ সিরিজের চতুর্থ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার বোলার মিচেল স্টার্ক অপরাজিত ৩৪ রান করেন।

তার ইনিংসের পর অস্ট্রেলিয়ান মিডিয়া কোহলি ও স্টার্কের তুলনা করে বলেছে যে গত দুই বছরে গড়ের দিক থেকে বোলারের চেয়ে পিছিয়ে রয়েছেন কোহলি।

অস্ট্রেলিয়ান মিডিয়ার আলোচনা পছন্দ করেননি সাবেক ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর। উপযুক্ত জবাব দিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘নবদীপ সাইনির ওডিআই কেরিয়ার গড় ৫৩.৫০।

একইসঙ্গে অস্ট্রেলিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান স্টিভ স্মিথের মাত্র ৪৩.৩৪।’ এর পর ভক্তরা নেমে পড়েন জাফরের পক্ষে। একজন লিখেছেন

যে বিরাট কোহলির অভিষেক হওয়ার পর থেকে তিনি একাই তাড়া করতে গিয়ে ওয়ানডেতে ২৬টি সেঞ্চুরি করেছেন। অন্যদিকে অস্ট্রেলিয়ার পুরো দল মাত্র ২৫টি সেঞ্চুরি করতে পেরেছে। ১ জানুয়ারী ২০১৯ সাল থেকে টেস্ট ক্রিকেট সম্পর্কে কথা বলতে গেলে,

অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্ক ১৭ ম্যাচের ২০ ইনিংসে ৩৮.৬৩ গড়ে ৪২৫ রান করেছেন। অপরাজিত ৫৪ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন তিনি। হাফ সেঞ্চুরিও করেছেন। একই সময়ে, বিরাট কোহলি ২২ ম্যাচের ৩৬ ইনিংসে ৩৭.১৭ গড়ে ১২৬৪ রান করেছেন। করেছেন ২টি সেঞ্চুরি ও ৭টি হাফ সেঞ্চুরি।

অর্থাৎ স্টার্কের গড় কোহলির চেয়ে বেশি। এর জেরে অস্ট্রেলিয়ান মিডিয়া কোহলিকে নিয়ে মজা করার চেষ্টা করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *