কোহলিকে ভিতু বলে বোমা ফাটালেন সাবেক এই ক্রিকেটার, দলেন নতুন পরামর্শ

বিরাট কোহলি গত বছর ঘোষণা করেছিলেন যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের ২০২১ সংস্করণের পরে ভারতীয় টি-২০ দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াবেন। এবং এখন, পাকিস্তানের প্রাক্তন মহান বোলিং শোয়েব আখতার উল্লেখ করেছেন

যে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়টি কোহলির জন্য খুবই ‘আঁটসাঁট’ একটি সময় ছিল। আখতার যোগ করেছেন যে ভারতীয় দল ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ না জিতলে কোহলি তাঁর অধিনায়কত্ব নিয়ে সমস্যার সম্মুখীন হতেন। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ আরও যোগ করেছেন যে কোহলির বিরুদ্ধেও লবি রয়েছে।

“এটি বিরাটের জন্য একটি কঠিন দৃশ্য ছিল। আমি দুবাইতে ছিলাম এবং আমি সচেতন ছিলাম যে সে যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ না জেতে তবে এটি তার জন্য একটি বড় সমস্যা হয়ে উঠবে এবং তাই ঘটেছে।

তার বিরুদ্ধে লবি রয়েছে এবং তার বিরুদ্ধে লোক রয়েছে এবং সে কারণেই সে পদত্যাগ করেছে,” ইন্ডিয়া টুডের সাথে একটি আলাপচারিতায় আখতার বলেছেন।

শোয়েব আখতার আরও যোগ করেছেন যে এই খেলায় যাঁরাই ‘তারকা’ মর্যাদা উপভোগ করেন তাঁরাই সমস্যার মুখোমুখি হতে বাধ্য। এই মুহুর্তে কোহলিকে সাহসী হতে হবে তা যোগ করে, আখতার মতামত দিয়েছিলেন যে কোহলি কিছু পরীক্ষার সময়ের মধ্য দিয়ে যাচ্ছে এবং বলিষ্ঠভাবে তাঁর এটি থেকে বেরিয়ে আসা উচিত।

“যারা তারকা মর্যাদা উপভোগ করে, তারা সবসময় সমস্যার মুখোমুখি হবেন তবে ভয় পাওয়ার কিছু নেই। অনুষ্কা (কোহলির স্ত্রী) একজন বুদ্ধিমতী মহিলা এবং বিরাট একজন দুর্দান্ত ব্যক্তি। তিনি বর্তমানে একটু ভয়ের মধ্যে আছে

তাকে কেবল সাহসী হতে হবে এবং ভয় পেলে চলবে না। পুরো দেশ তাকে ভালোবাসে, শুধু এই যে এটি তার জন্য একটি পরীক্ষার সময় এবং তাকে এটি থেকে দৃঢ়ভাবে বেরিয়ে আসতে হবে,” যোগ করেছেন আখতার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *