কোহলির শো-কজ নিয়ে মিথ্যাচার হয়েছে, বোমা ফাটালেন দাদা

অবশেষে শো-কজ ইস্যুতে মুখ খুললেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। একাধিক প্রচারমাধ্যমে দাবি করা হয়েছিল, দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে কোহলির বিষ্ফোরক প্রেস কনফারেন্সের পরে বোর্ডের তরফে নাকি শো-কজ করার চিন্তাভাবনা শুরু হয়েছিল।

একাধিক প্রচারমাধ্যমের সেই দাবি উড়িয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় এবার ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়ে দিলেন, “একদমই সত্যি নয় এই খবর।” দক্ষিণ আফ্রিকা সফরে রওনা হওয়ার আগে কোহলি বিতর্কিতভাবে আক্রমণ করে বসেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

কোহলি সরাসরি বলে দেন, টি২০ নেতৃত্ব ছেড়ে দেওয়ার আগে বোর্ডের তরফে সিদ্ধান্ত পুনর্বিবেচনার কোনও প্রস্তাবই আসেনি। সেই সঙ্গে বিষ্ফোরক ভঙ্গিতে কোহলি আরও বলেন, একদিনের ক্রিকেটে তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার আগে বোর্ডের তরফে তাঁর সঙ্গে সেভাবে যোগাযোগ রক্ষা করা হয়নি।

যে বক্তব্য আবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বক্তব্যের বিপরীত। কোহলির আগেই সৌরভ ওয়ানডে নেতৃত্ব বদলের ব্যাখ্যা দিতে গিয়ে জানিয়েছিলেন, কোহলিকে অনুরোধ করা সত্ত্বেও টি২০-র নেতৃত্ব ছেড়ে দেন তারকা। আর সাদা বলের ক্রিকেটে দুই অধিনায়ক বোর্ড চায়নি, তাই ওয়ানডেতেও রোহিত শর্মাকে অধিনায়ক করা হয়েছে।

প্রকাশ্যে সাংবাদিক সম্মেলনে তাঁর বক্তব্য খন্ডন মোটেই ভালভাবে মেনে নেননি সৌরভ। যেভাবে বোর্ড এবং সৌরভের ব্যক্তিগত ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছিল সংশ্লিষ্ট ঘটনায়, তাতে মারাত্মক ক্ষুব্ধ হয়েছিলেন বোর্ড সভাপতি।

তারপরেই নাকি সৌরভ সরাসরি বিরাট কোহলিকে শো কজ নোটিশ দর্শাতে উদ্যোগী হয়েছিলেন।এমমটাই বলা হয়েছিল একাধিক প্রচারমাধ্যমে। যদিও সেই খবর এদিন নস্যাৎ করলেন স্বয়ং মহারাজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *