কোহলির ৭১তম সেঞ্চুরি না পাওয়ায়, মুহূর্তেই ভাইরাল হল জোফরা আর্চারের ৮ বছর আগের এই পুরোনো টুইট

জোফ্রা চিওকি আর্চার বার্বাডোসের ব্রিজটাউনে জন্মগ্রহণকারী বিখ্যাত ইংরেজ আন্তর্জাতিক ক্রিকেটার। ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সদস্য তিনি। ঘরোয়া প্রথম-শ্রেণীর ইংরেজ কাউন্টি ক্রিকেটে সাসেক্স দলের প্রতিনিধিত্ব করছেন

তার জ্বলন্ত বোলিং ছাড়াও, ইংল্যান্ড ক্রিকেট দলের ফাস্ট বোলার জোফরা আর্চার তার পুরোনো টুইটগুলি থেকেও প্রচুর শিরোনাম পান। সম্প্রতি, আরও একবার আর্চারের একটি পুরানো টুইট ভাইরাল হচ্ছে, যা ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলির সাথে যুক্ত হচ্ছে।

কেপটাউনে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তৃতীয় টেস্টে বিরাট কোহলি আবারও তার ৭১তম সেঞ্চুরি মিস করেন। যদিও দলের পক্ষে সবচেয়ে বেশি রান করেন বিরাট।

২০১ বল খেলে তিনি তার ইনিংস চলাকালীন ৭৯ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এরপর কাগিসো রাবাদা তাকে উইকেটকিপারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের দিকে ফেরত পাঠান।

কেপটাউনে বিরাট কোহলি আউট হওয়ার সাথে সাথেই ৮ বছর পুরোনো এই ইংল্যান্ড ফাস্ট বোলারের টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আসলে, জোফরার এই টুইটটি ২০১৩ সালের। তিনি এই টুইটে শুধু লিখেছেন যে “কোনওভাবে সেঞ্চুরি করতে হবে।” আসুন আমরা আপনাকে বলি যে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় আর্চারের এই ৮ বছর বয়সী টুইটটি বিরাট কোহলির সেঞ্চুরির সাথে লিঙ্ক করে দেখছেন।

দীর্ঘ সময়ে কোনো সেঞ্চুরি করেননি বিরাট। বিরাট যে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন তা নয়, কোহলি রান করছেন, কিন্তু তাকে সেঞ্চুরিতে রূপান্তর করতে ব্যর্থ প্রমাণিত হচ্ছেন।

তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ক্যাপ্টেন কোহলির ব্যাট দিয়ে শেষ সেঞ্চুরি, যিনি এখনও পর্যন্ত ৭০টি সেঞ্চুরি করেছেন, বাংলাদেশের বিরুদ্ধে ডে-নাইট টেস্টে খেলার সময় এসেছে। এরপর থেকে বিরাটের ব্যাটের এই সেঞ্চুরির খরা যেন শেষ হওয়ার নামই নিচ্ছে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*