কোহলি নন এই তারকা খেলোয়াড় না থাকায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরেছে ভারত, দাবি গৌতম গম্ভীরের

জোহানেসবার্গে খেলা দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে শোচনীয় পরাজয়ের মুখে পড়ে ভারত। এই হারের পর তিন টেস্টের সিরিজে দুই দলই এখন ১-১ সমতায়।

এদিকে ভারতীয় দলের পরাজয়ের একটি নয়, তিনটি কারণ গুণেছেন প্রাক্তন অভিজ্ঞ ব্যাটসম্যান গৌতম গম্ভীর। গম্ভীর জানিয়েছেন, ভারতের প্রধান কারণ দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের প্রধান খেলোয়াড়দের চোট। জানা যায়, প্রথমত, চোটের কারণে এই ম্যাচে খেলছেন না টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি।

এরপর এই তালিকায় যোগ হলো দ্বিতীয় টেস্ট খেলা ফাস্ট বোলার মহম্মদ সিরাজের নামও। তবে চোট পেয়েও বোলিং করেছেন সিরাজ।
চোটের কারণে এই ম্যাচে খেলছেন না টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি

গম্ভীর বলেছেন যে ফাস্ট বোলার মহম্মদ সিরাজ যদি ফিট হতেন তবে আমরা তার পারফরম্যান্স আরও ভাল দেখতে পেতাম। একটি টিভি শো চলাকালীন, গম্ভীর আরও বলেছিলেন যে, “আপনি জানেন যে একবার বল ভিজে গেলে তা অশ্বিনকে সাহায্য করে না।

তাই আপনি মাত্র তিনজন ফাস্ট বোলার নিয়ে খেলছিলেন। আর যখন আশা করছেন মাত্র তিনজন ফাস্ট বোলার বাকি আট উইকেট নিতে পারবেন। তাই সিরাজ ফিট থাকলে ফাস্ট বোলিং থেকে আরও ভালো পারফরম্যান্স দেখতে পেতাম।”
চোট পেয়েও বোলিং করেছেন সিরাজ

এই বলে, গম্ভীর বিশ্বাস করেন যে প্রধান সমস্যাটি ব্যাটিংয়ে রয়েছে। তিনি ব্যাখ্যা করেছিলেন যে ভারত টস জিতে সমস্ত সুবিধা হারিয়েছিল এবং তারা মাত্র ২০২-এ নেমে গিয়েছিল। তিনি বলেছিলেন যে সেঞ্চুরিয়নে প্রথমে ব্যাট করে ভারত ৩৫০ রান করেছে এবং টেস্ট জিতেছে। কিন্তু আপনি এখানে ব্যর্থ হয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *