গোপন তথ্য ফাঁস ক্ষণিকের জন্য দায়িত্ব পেয়েই কোহলির সাথে বিবাদে জড়ালো কে এল রাহুল

ভারতীয় ক্রিকেট দলের মধ্য বিভাজন নীতি নিয়ে বহু দিন ধরেই বহু গুজব রয়েছে। এটা নুতন কোনও ঘটনা নয়। দলের মধ্যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার দু’টি আলাদা গ্রুপ রয়েছে বলেও শোনা যায়। এখন শোনা যাচ্ছে অধিনায়ক কেএল রাহুল ও বিরাটের মধ্যে মতবিরোধ।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে চলতি ৩ ম্যাচের ওডিআই সিরিজ প্রসঙ্গে আলোচনার সময়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া দাবি করেছেন, ভারতীয় ক্রিকেট দল এই মুহূ্র্তে দুটি গ্রুপে বিভক্ত, একটি কোহলির এবং অন্যটি রাহুলের।

এই প্রসঙ্গে কানেরিয়া বলেছেন, ‘আমরা দেখেছি যে, ভারতীয় ড্রেসিংরুম দু’টি গ্রুপে বিভক্ত। কেএল রাহুল এবং বিরাট কোহলি আলাদা বসে ছিলেন। এছাড়াও, অধিনায়ক থাকাকালীন কোহলির যে মুডে থাকতেন, সে রকম মেজাজে ছিলেন না তিনি। কিন্তু কোহলি একজন টিম ম্যান এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন।’

এ দিকে কেএল রাহুলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন কানেরিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য রোহিত শর্মার অনুপস্থিতিতে রাহুলকে ভারতীয় দলের দায়িত্ব দেওয়া হয়েছে।

পাকিস্তানের প্রাক্তন স্পিনার বলেছেন, ‘টেস্ট সিরিজ হারের পর, ভারত ওডিআই সিরিজ জিততে আগ্রহী হবে। কিন্তু রাহুল এখনও পর্যন্ত সেই স্ফুলিঙ্গ দেখাতে পারেননি। তিনি টেস্ট সিরিজের একটি ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু সেটাতেও জেতাতে পারেননি’।

ভারতীয় দলে অধিনায়কত্বের পরিবর্তনের প্রেক্ষিতে কানেরিয়ার এই মন্তব্য অনেকেই রহস্যর অনুসন্ধান করছেন।পর্দার আড়ালে কী ঘটেছিল, সেটা এখনও সম্পূর্ণ স্পষ্ট নয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *