গোপন তথ্য ফাঁস, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২য় টেস্ট খেলবে না কোহলি আগে থেকে জানত আরসিবি!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হল ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের বেঙ্গালুরু, কর্ণাটক ভিত্তিক ক্রিকেট প্রতিনিধিত্বকারী একটি দল। দলটি এখন পর্যন্ত দুই বার ফাইনাল খেলতে পেরেছে, যেখানে যথাক্রমে ২০০৯ ডেকান চার্জার্সের কাছে এবং ২০১১ সালে চেন্নাই সুপার কিংসের কাছে পরাজিত হয়।

পিঠের চোটের জন্য বিরাট কোহলি যে জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে আয়োজিত দ্বিতীয় টেস্টে খেলবেন না, সেটা অনেক আগেই জানতে পেরেছিল তাঁর আইপিএল-এর ফ্রাঞ্চাইজি?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একটা টুইটকে কেন্দ্র করে এই মুহূর্তে তোলপাড় সোশ্যাল মিডিয়া এবং ভারতীয় ক্রিকেট। কারণ আরসিবি-র সেই টুইটে কোহলি নয়, বরং এই টেস্টে অধিনায়কত্ব করতে নামা কেএল রাহুলের ছবি দেওয়া ছিল।

ভারতীয় সময় অনুসারে দুপুর একটা নাগাদ জানা যায় যে কোহলি তাঁর পুরনো পিঠের ব্যথার জন্য এই টেস্ট খেলতে পারছেন না। ধারাভাষ্যদের মুখে শোনা যায় এই টেস্টে টস করতে যাবেন কেএল রাহুল।

ব্যাপারটা সামনে আসতেই সবাই চমকে উঠেছিল। টসের পর কেএল রাহুল তাঁর অধিনায়কের চোটের কথা জানিয়েছিলেন। কোহলির চোটের আপডেট নিয়ে বিসিসিআই মেল করেছিল দুপুর ১টা ৪৬ মিনিটে। কিন্তু আরসিবি-র টুইট ভেসে উঠেছিল দুপুর ১২টা নাগাদ।

সেই টুইটে আরসিবি-র তরফ থেকে লেখা হয়েছিল যে, ‘যাবতীয় নজর এখন ওয়ান্ডারার্সের দিকে। কারণ সিরিজ ছিনিয়ে নেওয়ার সুযোগ আছে ভারতের সামনে। আজ ম্যাচের দিন।’ সেখানে কোহলি নয়, বরং কে এল রাহুলের ছবি ছিল।

সবাই জানে আরসিবি কর্নাটকের ফ্রাঞ্চাইজি। কর্নাটকের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা কেএল রাহুল একটা সময় এই ফ্রাঞ্চাইজির হয়ে খেলছেন। তাই কি আরসিবি-র তরফ থেকে কেএল রাহুলের ছবি দিয়ে পোস্ট করেছিল?

নাকি তাদের আগেভাগে কোহলির সরে দাঁড়ানোর খবরটা পৌঁছে গিয়েছিল? প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

যদিও কোহলির না খেলার খবরটা সবার সামনে আসতেই ফের একটি টুইট করেছে আরসিবি। সেখানে দলের প্রাক্তন অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করে লেখা হয়েছে, ‘

পিঠের চোটের জন্য আমাদের ক্যাপ্টেন কোহলি সরে দাঁড়ালেও, ওর দ্রুত সুস্থতা কামনা করি। আশাকরি তৃতীয় টেস্টে ‘কিং কোহলি’ রাজার মতো ফিরে আসবে।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *