গোপন তথ্য ফাঁস, ধাওয়ান নয় এই ক্রিকেটারের কাছে জায়গা হারানোর ভয় পাচ্ছে কে এল রাহুল

আইপিএলের অরেঞ্জ ক্যাপ, বিজয় হাজারের সর্বোচ্চ রান, তার পরেও মাঠে নামার সুযোগ পেলেন না রুতুরাজ, ক্ষোভ সমর্থকদের। দাম পেল না ঘরোয়া ক্রিকেটের পারফর্ম্যান্স।

আইপিএল থেকে বিজয় হাজারে ট্রফি পর্যন্ত ব্যাট হাতে অসামান্য ধারাবাহিকতা দেখিয়ে টিম ইন্ডিয়ার ওয়ান ডে স্কোয়াডে জায়গা করে নেন রুতুরাজ গায়কোয়াড়। চেন্নাই সুপার কিংসের

তরুণ ওপেনারের পারফর্ম্যান্স জাতীয় নির্বাচকদের খুশি করলেও আস্থা অর্জন করতে পারেনি টিম ম্যানেজমেন্টের। ফলে দক্ষিণ আফ্রিকা সফরে একটি ম্যাচেও মাঠে নামার সুযোগ হল না গায়কোয়াড়ের।

প্রথম দু’ম্যাচে হেরে ভারত ইতিমধ্যেই সিরিজ খুইয়ে বসেছে। নিয়মরক্ষার তৃতীয় ম্যাচের প্রথম একাদশে টিম ইন্ডিয়া বৈপ্লবিক রদবদল করে। একসঙ্গে চারজন ক্রিকেটারকে বসিয়ে মাঠে নামনো হয় তাঁদের পরিবর্ত ক্রিকেটারদের। যদিও শিকে ছেঁড়েনি রুতুরাজের ভাগ্যে।

.
শেষ ম্যাচে বেঙ্কটেশ আইয়ারের জায়গায় দলে ঢোকেন সূর্যকুমার যাদব। অশ্বিনের বদলে সুযোগ পান জয়ন্ত যাদব। ভুবনেশ্বরের পরিবর্তে মাঠে নামেন দীপক চাহার। শার্দুল জায়গা ছেড়ে দেন প্রসিধ কৃষ্ণাকে। যদিও রুতুরাজকে কাটাতে হয় রিজার্ভ বেঞ্চেই।

ক্রিকেটীয় দৃষ্টিকোণ থেকে দেখলে কম্বিনেশেনর স্বার্থে রুতুরাজের সুযোগ না পাওয়াকে সঙ্গত বলে মনে হতে পারে। তবে সমর্থকরা মেনে নিতে পারছেন না গায়কোয়াড়ের এমন উপেক্ষা।

নেটিজেনদের দাবি, এক্ষেত্রে অন্যায়ের শিকার হলেন রুতুরাজ। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্টের প্রতি ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় ক্রিকেটপ্রেমীদের।লোকেশ রাহুলরা কি জায়গা হারানোর ভয় পাচ্ছেন? তাই কি সুযোগ দেওয়া হল না রুতুরাজকে

নেটিজেনদের দাবি, লোকেশ রাহুলরা নিজেদের জায়গা হারানোর ভয় পাচ্ছেন। তাই গায়কোয়াড়কে মাঠে নামার সুযোগ দিলেন না। উল্লেখ্য, এর আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজেও রিজার্ভ বেঞ্চে বসেই কাটাতে হয় গায়কোয়াড়কে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*