গোপন তথ্য ফাঁস, রোহিত শর্মার অধিনায়কত্বে আসার পর বিরক্ত হয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলতে যাচ্ছে এই সুপারস্টার

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা বর্তমানে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। জাদেজা বল, ব্যাটের পাশাপাশি ফিল্ডিং দিয়ে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। এই খেলোয়াড় তিন ফরম্যাটেই ভারতের হয়ে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার জন্য পরিচিত।

তবে এখন এই রিপোর্টগুলি বেরিয়ে আসছে যে জাদেজা ক্রিকেটের একটি ফর্ম্যাট থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে রবীন্দ্র জাদেজা টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন। জাদেজা গত কয়েক বছর ধরে ইনজুরির সঙ্গে লড়াই করছেন এবং এর কারণে তাকে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের বাইরেও রাখা হয়েছে।

বিসিসিআই জানিয়েছে, জাদেজার চোট খুবই গুরুতর এবং তার সেরে উঠতে অন্তত ৫-৬ মাস সময় লাগবে। এখন জাদেজার এক বিশেষ বন্ধু দৈনিক জাগরণের সাথে আলাপচারিতায় বলেছেন যে জাদেজা তার ওডিআই, টি-টোয়েন্টি এবং আইপিএল কেরিয়ার দীর্ঘ রাখতে টেস্ট ছেড়ে যেতে পারেন।

অন্যদিকে, আমরা যদি রবীন্দ্র জাদেজার চোটের কথা বলি, তবে তিনি এই সময়ে খুবই গুরুতর চোটে ভুগছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে জাদেজাকে নির্বাচিত করা হয়েছিল

কিন্তু প্রথম টেস্ট ম্যাচের পর সিরিজ থেকে বাদ পড়েছিলেন। এরপর জানা গেল জাদেজার চোট অনেক বড় এবং তিনি এখন অনেক মাস ক্রিকেট থেকে দূরে থাকতে চলেছেন। দক্ষিণ আফ্রিকা সফরের পর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের বাইরেও হতে পারেন জাদেজা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *