চতুর্থ টি-টোয়েন্টির আগে বন্ধু পোলার্ডের বাড়িতে গিয়ে চমকে দিলেন হার্দিক পান্ডিয়া

দুজন আলাদা দেশের ক্রিকেটার হলেও, তাদের মধ্যে সম্পর্কটা সম্পূর্ণ অন্যরকম। মুম্বই ইন্ডিয়ান্সে যেদিন থেকে হার্দিক পান্ডিয়া খেলা শুরু করেছেন, ক্যারিবিয়ান কিংবদন্তী কায়রন পোলার্ডের সঙ্গে সক্ষতা বেড়েছে।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যদি হার্দিক পান্ডিয়ার কোনও ক্রিকেটারের সঙ্গে সবচেয়ে ভাল সম্পর্ক হয়ে থাকে, তবে তিনি হলেন কায়রণ পোলার্ড।

সেই পোলার্ডের দেশেই গিয়েছেন হার্দিক পান্ডিয়া। ফ্লোরিডার উদ্দেশে উড়ে যাওয়ার আগে হঠাত্ই কায়রণ পোলার্ডের বাড়িতে উপস্থিত ভারতের এই তারকা ক্রিকেটার। তাঁকে দেখে আপ্লুত পোলার্ডও।

প্রায় পাঁচ বছর আইপিএলে দুজনে একসঙ্গে খেলেছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বহু ম্যাচ জয়ের স্বাক্ষী এই দুই ক্রিকেটার। সেই জুটিটা অবশ্যে ভেঙেছে এই বছরই। আইপিএলের মঞ্চে

এবার মুম্বই ইন্ডিয়ান্স হার্দিক পান্ডিয়াকে ছেড়ে দেওয়ারই সিদ্ধান্ত নিয়েছিল। গুজরাত টাইটান্সের অধিনায়ক হয়েছিলেন হার্দিক। দল আলাদা হলেও, দুই তারকার মধ্যে বন্ধুত্বটা কিন্তু একেবারে অটুট ছিল। আইপিএলের সময়ই সেই ঝলক দেখা দিয়েছিল।

ফ্লোরিডার উদ্দেশে যাওয়ার আগে কায়রণ পোলার্ডের বাড়িতে হার্দিক পান্ডিয়া

এবার সেই পালোর্ডের দেশেই ভারতীয় দলের হয়ে খেলতে গিয়েছেন হার্দিক পান্ডিয়া। ভারতের হয়ে এই মুহূর্তে দুর্ধর্ষ ফর্মে রয়েছেন তিনি। প্রিয় বন্ধুর দেশে খেলতে গিয়েছেন, আর তাঁর বাড়ি যাবেন না তাও আবার হয় নাকি।

যদিও আগে থেকে কিছু জানাননি তিনি। কায়রণ পোলার্ডের বাড়িতে পৌঁছে তাঁকে একেবারে চমকে দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া।

বন্ধুর সঙ্গে বেশকিছুক্ষণ সময়ও কাটান তিনি। পোলার্ডের পরিবারের সঙ্গে খোশ মেজাজে সময় কাটিয়েই, তারপর ফ্লোরিডায় উদ্দেশে রওনা দেন হার্দিক পান্ডিয়া।

এই বছরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেছেন কায়রণ পোলার্ড। সেজন্যই হার্দিকের সঙ্গে মাঠে দেখার হওয়ার সম্ভাবনা তাঁর। তাতে কী টি টোয়েন্টি সিরিজের মাঝে হাতে সময় পেয়েছেন।

সেই সময়ই কায়রণ পোলার্ডের সঙ্গে সাক্ষাতের সঙ্গে আড্ডাও মেরে এলেন হার্দিক পান্ডিয়া। এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ খেলছে ভারতীয় দল। সেখানে ২-১ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া।

আইপিএলের পরই ভারতীয় দলে প্রত্যাবর্তন হয়েছে হার্দিক পান্ডিয়া। দলে ফেরার পর থেকেই দুর্ধর্ষ ফর্মে রয়েছেন তিনি।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যেমন পারফরম্যান্ল দেখিয়েছেন তিনি। ঠিক তেমনই পারফরম্যান্স দেখিয়েছেন ইংল্যান্ডের বিরুদ্ধেও।

ব্রিটিশদের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে দুটো অর্ধশতরানের পাশাপাশি রয়েছে বল হাতেও নজির। আর তাতেই সিরিজের সেরার শিরোপাও উঠেছিল তাঁরই মাথায়। এই ফর্মটাই ধরে রাখতে মরিয়া এখন হার্দিক পান্ডিয়া।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.