চরম দুঃসংবাদঃ এক নিমিষেই ভেস্তে গেল রোহিত শর্মার যত প্ল্যান, বন্ধ হতে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় টি-টোয়েন্টি

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি (IND বনাম AUS) নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে,

কিন্তু তার একদিন আগে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের অনুশীলন সেশন শুরু হয়েছে বলে জানা গেছে। বৃষ্টির কারণে বাতিল করা হয়েছে। এমন পরিস্থিতিতে পরের টি-টোয়েন্টি ম্যাচে বৃষ্টির মেঘ ঘোরাফেরা করছে কি না প্রশ্ন উঠছে।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে ভারত সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হেরেছে এবং এখন টিম ইন্ডিয়া দ্বিতীয় ম্যাচে শক্তিশালী প্রত্যাবর্তন করতে চায় কারণ দ্বিতীয় ম্যাচটি হবে ‘ডু অর ডাই’। এই ম্যাচে ভারত হারলে সিরিজটা অস্ট্রেলিয়ার নামেই হয়ে যাবে।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি (আইএনডি বনাম এউএস) নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে

এবং তা নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ রয়েছে, তবে অনুমান করা হচ্ছে যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভিলেন হয়ে উঠবে বৃষ্টি।হয়তো বৃষ্টির কারণে টিম ইন্ডিয়ার অনুশীলন সেশন বাতিল হয়েছে।

এমতাবস্থায় ম্যাচ চলাকালীন বৃষ্টি হলে মজাটাও হয়ে যেতে পারে। এমন পরিস্থিতিতে একনজরে দেখে নেওয়া যাক আগামীকালের ম্যাচের আবহাওয়ার প্রতিবেদন।

আমরা যদি ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আবহাওয়ার প্রতিবেদনের কথা বলি (IND বনাম AUS), তাহলে শুক্রবার নাগপুরের তাপমাত্রা 29 থেকে 22 ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে।

বাতাস 14 কিমি/ঘন্টা বেগে বইবে এবং আর্দ্রতা 79% পর্যন্ত হবে। একই সময়ে, বৃষ্টির সম্ভাবনা 40%। আবহাওয়া দফতর জানিয়েছে, নাগপুরে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতের সম্ভাব্য প্লেয়িং 11
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ

Related Posts

Leave a Reply

Your email address will not be published.