চরম দুঃসংবাদ এক ভারতীয় নিয়ে সর্বকালের সেরা একাদশ প্রকাশ, দলে জায়গা পায়নি ধোনি-কোহলি রোহিত

আমাদের ক্রিকেট বিশ্বে এমন কত খেলোয়াড় আছে যারা তাদের শক্তিশালী পারফরম্যান্স দিয়ে কোটি কোটি মানুষকে পাগল করে তুলেছে। তবে এর মধ্যে কিছু খেলোয়াড় এমনও আছেন,

যারা এখন ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। কিন্তু কিছু খেলোয়াড় আছে যারা এখনও ক্রিকেটে আধিপত্য বিস্তার করতে সক্ষম।

এবং বন্ধুরা, এই খেলোয়াড়দের মধ্যে একজন হলেন বিরাট কোহলি, যিনি এই মুহূর্তে সবচেয়ে বিপজ্জনক ব্যাটসম্যানদের একজন। দীর্ঘদিন ধরেই ক্রিকেটে নিজের ছাপ রেখেছেন বিরাট। বন্ধুরা, ক্রিকেট বিশ্বে এই সমস্ত খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া মানেই জয়ের দাবিকে শক্তিশালী করা।

কিন্তু যদি আপনাকে বলা হয় যে বিরাট কোহলির মতো একজন শক্তিশালী খেলোয়াড় বা কিংবদন্তীকে একাদশে জায়গা দেওয়া হয়নি, তাহলে আপনি সম্ভবত বিশ্বাস করবেন না। কিন্তু বন্ধুরা, ইংল্যান্ডের জনি বেয়ারস্টো এটাকে সত্যি করে দেখিয়েছেন। আসলে বন্ধুরা জনি বেয়ারস্টো তার অন্যতম সেরা একাদশ তৈরি করেছেন।

কিন্তু জানলে অবাক হবেন, বিরাট বা ধোনির মতো ঝড়ো ব্যাটসম্যানকে এই সেরা একাদশে অন্তর্ভুক্ত করেননি তিনি। ভারত। কম-এর একটি খবর অনুযায়ী, শোনা যাচ্ছে ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো তার সর্বকালের সেরা একাদশ নির্বাচন করেছেন।

যেখানে তিনি এই দলে ওপেনার হিসেবে ইংল্যান্ডের অ্যালিস্টার কুক ও দক্ষিণ আফ্রিকার হাশিম আমলাকে সরিয়ে নিয়েছেন। একই নম্বর তিনের জন্য তিনি কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান ব্রায়ান লারাকে অন্তর্ভুক্ত করেছেন।

এবং 4 নম্বরের জন্য, ভারতীয় দলের বিপজ্জনক প্লেয়ার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকে অন্তর্ভুক্ত করা হয়েছে, আপনাকে বলি, জনি তার সেরা প্লেয়িং একাদশে একমাত্র ভারতীয় ব্যাটসম্যানকে শুধুমাত্র শচীন টেন্ডুলকার হিসেবে অন্তর্ভুক্ত করেছেন।

এছাড়াও, আপনি জনির এই একাদশে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে দেখতে পাবেন। এবং অন্যদিকে, আপনি দক্ষিণ আফ্রিকার আরেক খেলোয়াড় জ্যাক ক্যালিসকেও দেখতে পাবেন।

আর এর বাইরে ইংল্যান্ডের রুটগুলো দেখতে পাবেন। একই বন্ধুরা, আমরা যদি জনির বোলারদের কথা বলি, তাহলে বোলিং করার জন্য তিনি তার দলে ৩ জন কিংবদন্তি বোলারকে অন্তর্ভুক্ত করেছেন।

যার মধ্যে জেমস অ্যান্ডারসন, অস্ট্রেলিয়ার ডেল স্টেইন ও মিচেল জনসনকে দলে রাখা হয়েছে। বন্ধুরা, জনির এই প্লেয়িং ইলেভেনে তিনি একাধিক খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছেন, তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় হল ক্রিকেট বিশ্বের শক্তিশালী ব্যাটসম্যান বিরাট কোহলিকে দলে জায়গা দিতে তিনি কোনো আগ্রহ দেখাননি।

আর তা ছাড়া শুধু ভারতীয় দলই নয়, ক্রিকেট বিশ্বের অন্যতম সফল অধিনায়ক এমএস ধোনিও তার সেরা একাদশে জায়গা দেননি। অন্যদিকে,

রোহিত শর্মা, রিকি পন্টিং এবং স্টিভ স্মিথের মতো অনেক বিপজ্জনক খেলোয়াড়কে জায়গা দেওয়াটা ঠিক মনে করেননি জনি। আচ্ছা বন্ধুরা, জনি এই প্লেয়িং ইলেভেন নিয়ে কি ভেবেছিল, শুধু সে জানবে, চলুন জেনে নিই তার পুরো একাদশ সম্পর্কে।

জনি বেয়ারস্টোর সর্বকালের সেরা খেলা একাদশ: অ্যালিস্টার কুক (c), হাশিম আমলা, ব্রায়ান লারা, শচীন টেন্ডুলকার, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), জ্যাক ক্যালিস, জো রুট, শেন ওয়ার্ন, মিচেল জনসন, জেমস অ্যান্ডারসন, ডেল স্টেইন। তো বন্ধুরা এখানে তার নিজের সেরা প্লেয়িং ইলেভেন টিম নির্বাচিত করেছে জনি বেয়ারস্টো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *