চরম দুঃসংবাদ ভারতীয় ক্রিকেটে, অধিনায়কত্ব হারালেন এই তারকা ক্রিকেটার

শ্রেয়াস সন্তোষ আইয়ার একজন ভারতীয় ক্রিকেটার যিনি বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক । একজন ডানহাতি টপ অর্ডার ব্যাটসম্যান,

আইয়ার ভারত জাতীয় দলের হয়ে একদিনের আন্তর্জাতিক এবং টোয়েন্টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ঘরোয়া ক্রিকেটে তিনি মুম্বইয়ের হয়ে খেলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নতুন আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হবেন হার্দিক পান্ডিয়া। এবার হার্দিককে ধরে রাখল না মুম্বাই ইন্ডিয়ান্স ।

এর আগে খবর ছিল যে ফ্র্যাঞ্চাইজি প্রাক্তন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক এবং মুম্বাই ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের কাছে দায়িত্ব হস্তান্তর করতে পারে।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি তার দলের নেতৃত্ব ভাদোদরার অলরাউন্ডার হার্দিককে হস্তান্তর করতে পারে। এর পাশাপাশি এই দলে যোগ দিতে পারেন সানরাইজার্স হায়দরাবাদের সাবেক লেগ স্পিনার রশিদ খানও ।

কথিত বিতর্কের জেরে হায়দরাবাদ দল ছেড়েছেন রশিদ। রশিদ হতে চেয়েছিলেন দলের প্রথম পছন্দ কিন্তু হায়দরাবাদ কেন উইলিয়ামসনকে এখানে রেখেছে। এদিকে আহমেদাবাদ দল নিতে চলেছে তরুণ উইকেটকিপার ইশান কিশানকেও ।

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মোট ১০টি দল অংশ নেবে। গত মাসে দলগুলো তাদের পছন্দের সর্বোচ্চ চারজন খেলোয়াড়ের তালিকা আইপিএল ম্যানেজমেন্টের কাছে জমা দিয়েছে।

লখনউ এবং আহমেদাবাদ দলগুলিকে এই মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যে তাদের কিছু খেলোয়াড়ের তালিকা জমা দিতে হবে। এবার আইপিএলে মেগা নিলাম। ৭ ও ৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে নিলাম হবে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *