চরম দুঃসংবাদ ভারতীয় শিবিরে, ছিটকে গেলেন যশপ্রীত বুমরা

ভারতের দক্ষিণ আফ্রিকা সফরের প্রথম টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ভারতীয় শিবিরের জন্য খারাপ খবর একটাই। সেটা হল গুরুতর চোট পেয়েছেন ফাস্ট বোলার যশপ্রিত বুমরা।

বুমরার সাথে এই দুর্ঘটনা ঘটে দক্ষিণ আফ্রিকার ব্যাটিংয়ের সময়। বুমরার ১১তম ওভারের পঞ্চম বলে রাসি ভ্যান ডের ডুসেন-কে পরাস্ত করে। কিন্তু ডুসেন বোল্ড হয়ে ফেরার আগেই ফলো থ্রু-তে বুমরার গোড়ালি বিশ্রীভাবে মুচড়ে যায়।

যদিও চোট ঠিক কতটা গুরুতর জানা যায়নি। স্ক্যানের পর জানা যাবে ভারতীয় দলের প্রধান পেসারের চোট কতটা মারাত্মক। ভারতীয় দল আশা করবে বুমরা যাতে শীঘ্রই সুস্থ হয়ে উঠে। কিন্তু সেই সময়ের ছবি দেখে মনে হচ্ছে চোটটা বেশ মারাত্মকও হতে পারে।

দক্ষিণ আফ্রিকার ইনিংস তখন টালমাটাল অবস্থায় ছিল। ঠিক সেই সময় যশপ্রীত বুমরা দুর্দান্ত বোলিং করছিলেন এবং ৫ ওভারে মাত্র ১২ রান দিয়ে ১ টি উইকেট নিয়ে নিয়েছিলেন। বুমরার বলে প্রোটিয়া দলের অধিনায়ক ডিন এলগার উইকেটের পেছনে খোঁচা দিয়ে ফিরেছিলেন।

এরপরে বাভূমা এবং কুইন্টন ডি কক দক্ষিণ আফ্রিকার ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু পেসার অলরাউন্ডার শার্দূল ঠাকুরের বলে ডি কক-কে ফিরতে হয়। প্রতিবেদনটি লেখার সময় দক্ষিন আফ্রিকার স্কোর ৫ উইকেট হারিয়ে ১২৮। ক্রিজে রয়েছেন বাভূমা এবং পিটার মূলডার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *