জল্পনার তুঙ্গে এখন রাহুল রাবিনার প্রেমের গুঞ্জন

নব্বই দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। এই অভিনেত্রী নাকি ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের সঙ্গে প্রেম করেছেন।

বিয়েও নাকি করতে চেয়েছিলেন তারা।
এক সময় অক্ষয় কুমারের সঙ্গেও রাবিনার সম্পর্কের গুঞ্জন ছিল। এই অভিনেত্রী নিজেই বলিউড খিলাড়ির সঙ্গে বাগদানের কথা জানিয়েছিলেন। তবে অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে এ অভিনেতার ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ায় নাকি সেই সম্পর্কের ইতি টানেন জিদ্দী’খ্যাত নায়িকা।

তবে সবচেয়ে আলোচিত ছিল ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের সঙ্গে রাবিনার সম্পর্ক। ২০০২ সালে তখনও এই ক্রিকেটার বিয়ে করেননি। সে সময় গুঞ্জন ছড়ায় রাবিনা নাকি রাহুলকে বিয়ে করতে যাচ্ছেন। যদিও এ সম্পর্কের কথা স্বীকার করেননি এই অভিনেত্রী।

রাবিনা জানান, রাহুলের সঙ্গে কোনো দিন ডেটিং করেননি তিনি। এমনকি রাহুলকে ব্যক্তিগত ভাবে চেনেন না এই নায়িকা। তার সঙ্গে নাকি একবারই একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেখানে গোবিন্দ, সুনীল শেঠি এবং সালমান খানও ছিলেন।

তাহলে রাবিনার সঙ্গে রাহুলকে নিয়ে এই গুজন কেন? এই প্রশ্নের জবাবে রাবিনা বলেছিলেন, আমি জানি না কীভাবে বিষয়টি শুরু হয়েছে। তখন আমার সঙ্গে কাউকে দেখা যাচ্ছিলো না। আবার রাহুলও বিয়ে করেননি। ফলে দু’য়ে দু’য়ে চার করে দেওয়া হয়েছে।

সব গুঞ্জন শেষে ২০০৪ সালে প্রযোজক অনিল থাডানিকে বিয়ে করে রাবিনা। অন্যদিকে, ২০০৩ সালে চিকিৎসক বিজেতা পেনধারকরকে বিয়ে করেন রাহুল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *