টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্তে টিম ইন্ডিয়া, একাদশে জায়গা পেলেন এই অবহেলিত তারকা ক্রিকেটার

বর্তমানে টিম ইন্ডিয়ার ম্যাচগুলা খুব খারাপ পার্ফোমেন্স করছে। আজ মাঠে গড়ালো দক্ষিণ বনাম ভারতের ম্যাচ। ধোনীর মতই টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে কেএল রাহুল।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচ আজ ক্যাপ টাউনে খেলা হচ্ছে। পরপর দুই ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়া খুব খারাপ ভাবে হেরেছিল। আজ নিজেদের সম্মান বাঁচাতে মাঠে নামছে টিম ইন্ডিয়া।

অধিনায়ক কেএল রাহুল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন। দীর্ঘদিন পর টিম ইন্ডিয়ার ওডিআই টিমে জায়গা পেলেন সূর্য কুমার যাদব। আজকের ম্যাচে ভুবেনেশ্বর কুমার, আশ্বিন, শার্দুল ঠাকুর এবং ভেঙ্কটেশ আইয়ারকে বিশ্রাম দেওয়া হয়েছে।

টস জিতে অধিনায়ক কেএল রাহুল বলেন, “পিচটি দেখতে সুন্দর লাগছে, একটু আঠালো মনে হয়। আমরা চেষ্টা করবো তাড়াতাড়ি কিছু উইকেট নেওয়ার। আমরা প্রতিটি খেলাকে মূল্যায়ন করি, আমরা সেখানে যেতে চাই এবং একটি পারফরম্যান্স রাখতে চাই।

ছেলেরা নিজেরাই অনুপ্রাণিত হয়, আমার কাজ বেশ সহজ। শক্তি দুর্দান্ত হয়েছে, আপনি ছেলেদের আবেগকে দোষ দিতে পারবেন না। আমাদের জন্য আরও একটি সুযোগ, একটি ভিন্ন ভেন্যু, আমরা টস জিতেছি তাই আশা করি আমরা বল নিয়ে ভালো শুরু করতে পারবো এবং তারপর রান পেতে যেতে পারবো। প্রথম দুই ম্যাচে কী হয়েছে তা আমরা ভুলে গেছি।

আমাদের কিছু পরিকল্পনা আছে। কিছু জিনিস আমাদের ঠিক করতে হবে। চারটি পরিবর্তন। সূর্যকুমার যাদব, জয়ন্ত যাদব, প্রসাইধ কৃষ্ণ এবং আরও একজন দীপক চাহার জায়গা পেয়েছে। অশ্বিন, শার্দুল, ভেঙ্কটেশ আইয়ার এবং ভুবি খেলছে না দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, দীর্ঘদিন পর এই তারকা পেলেন সুযোগ !! 2

অন্যদিকে টেম্বা বাভুমা বলেন, ” আমরা শুধু একটি পরিবর্তন করেছি। আমরা মাত্র একজন স্পিনার নিয়ে চলেছি। শামসির জন্য ডোয়াইন এসেছেন। আমাদের মান বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ।

আমরা এর কারণে আমাদের তীব্রতা কমাতে চাই না। সিরিজের ফলাফল, আমরা আমাদের মানকে আরও উঁচুতে নিয়ে যেতে চাই। পার্নেল বিতর্কে এসেছিলেন, কিন্তু দুর্ভাগ্যবশত তিনি রাতারাতি অসুস্থ হয়ে পড়েছেন।

দলের ছেলেরা বুঝতে পেরেছে আমরা কী করতে চাইছি। আমরা সবসময় আমাদের সেরা দলকে বেশি করে খেলতে চাই। আমরা যেমন পারি। আমরা আমাদের ছেলেদের সুযোগ দিতে চাই কিন্তু আমরা শুধু দিতে চাই না… খেলার স্বার্থে তাদের খেলতে দিন।

এটি ভিন্ন ভেন্যু এবং একটি ভিন্ন চ্যালেঞ্জ উপস্থাপন করবে। সকালে, এটি নতুন বলে কিছুটা করতে পারে, তাই আমাদের ব্যাট নিয়ে ক্লিনিক্যাল হতে হবে। ৩০০-এর উপরে যেকোনো কিছুই সাধারণত প্রতিযোগিতামূলক, কিন্তু আসুন সেই প্রথম ঘণ্টায় ফোকাস করি এবং তারপরে আমরা দেখতে পাব কী দেখা যাচ্ছে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *