টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে শফালি ভার্মার বিধ্বংসী তান্ডবের পরেও শেষ ওভারের ট্রাজেডিতে হার ভারতের

৮ উইকেট হারিয়ে ১৭২ রান করে ফেলল অস্ট্রেলিয়া। অ্যালিসা পেরির ৪৭ বলে ৭৫ এবং গ্রেস হ্যারিসের ১৮ বলে ৪১ রানের ইনিংসের হাত ধরে ভালো জায়গায় পৌঁছে য়ায় অস্ট্রেলিয়া।

এ ছাড়া বেথ মুনি করেছেন ২২ বলে ৩০ রান। বাকিরা অবশ্য কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। ২০ ওভারে অস্ট্রেলিয়া ৮ উইকেটে ১৭২ রান করে।শেফালি বর্মা এবং স্মৃতি মন্ধানা ওপেন করেছেন ভারতের হয়। ডার্সি ব্রাউনের বলে ১ রান করে সাজঘরে ফেরেন স্মৃতি।

৩ ওভারে ১ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ১৭ রান। স্মৃতির পরিবর্তে নেমেছেন জেমিমা।ডার্সি ব্রাউনের বলে ১৬ রান করে এলবিডব্লিউ হন জেমিমা। ৫ ওভারে ৩৩ রানে ২ উইকেট হারাল ভারত। পরিবর্তে ক্রিজে এলেন নতুন ব্যাটার হরমনপ্রীত কাউর।

পাওয়ার প্লে-তে ২ উইকেটে ৪১ রান ওঠে ভারতের।১০ ওভারে ভারতের সংগ্রহ হয় ২ উইকেটে ৭৯ রান। ১৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১০১ রান ভারতের। কেরির বলে ৪১ বলে ৫২ করে আউট হন শেফালি বর্মা। তাঁর পরিবর্তে ক্রিজে এসেছেন দেবীকা বৈদ্য।

১৪ ওভারে ৩ উইকেটে ১০৭ রান হয় ভারতের।১৫তম ওভারে গার্ডনারের প্রথম বলেই ১ রান করা দেবীকাকে ফেরান গার্ডনার। আর পঞ্চম বলে ১ রান করা রিচা ঘোষকে ফেরান গার্ডনার। ১৫ ওভার শেষে ৫ উইকেটে ১১৩ রান ভারতের।

শুটের বলে ৩৭ রান করে আউট হন হরমনপ্রীত।ব্যাটে আসেন রাধা যাদব। ১৭ ওভার শেষে ৬ উইকেটে ১২৬ রান ভারতের। শেষ ওভারে ভারতের প্রয়োজন ছিল ২৭ রান।শেষ ওভারে ৭ বল খেলে ৪ রান করে আউট হলেন রাধা যাদব।

ভারতের ইনিংস শেষ হয়ে যায় ১৫১ রানেই। অস্ট্রেলিয়ার দেওয়া ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে ভারত। ২১ রানে ম্যাচ হেরে ৫ ম্যাচের সিরিজে ১-২ পিছিয়ে পড়ে ভারত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *