টি টোয়েন্টিতে ফের মাঠে নামছেন শেহবাগ, যুবরাজ, হরভজন’রা !

মঙ্গলবার ‘লেজেন্ডস্ লিগ ক্রিকেট’এর তরফে ঘোষিত হলো ‘ভারতীয় মহারাজারা’ দলের ক্রিকেটারদের নামের তালিকা। দলে প্রাক্তন তারকা ক্রিকেটার’দের ছড়াছড়ি। দলে আছেন –

বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, হরভজন সিং, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, বদ্রিনাথ, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নামানওঝা, মনপ্রীত গনি, হেমাঙ্গবাদানি, ভেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল, সঞ্জয় বাঙ্গার, নয়ন মঙ্গিয়া এবং অমিত ভান্ডারি।

আগামী ২০ শে জানুয়ারি থেকে ওমানের আল – আমিরাতে অনুষ্ঠিত হবে এই ৩ দলের টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। বাকি দুই দল – এশিয়া, এবং রেস্ট অফ দ‍্য ওয়াল্ড।

এই লিগের কমিশনার প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রী বলেছেন, “আসল রাজার মতো তারাও – আসবে, দেখবে এবং জয় করবে। ভারতের ক্রিকেট মহারাজা’রা লড়বে এশিয়া এবং রেস্ট অফ দ‍্য ওয়াল্ডের সাথে লড়াই দেবে।

দেখার মতো লড়াই হবেসেহওয়াগ, যুবরাজ, ভাজ্জি বনাম মুরালি, চামিন্দা, শোয়েবদের মধ্যে।” এর আগে ঘোষিত হয়েছে টুর্নামেন্টে অংশগ্রহণকারী Asia Lions দলের ক্রিকেটার’দের তালিকা

– শোয়েব আখতার, শহীদ আফ্রিদি, সনাথ জয়সুরিয়া, মুত্তিয়া মুরালিধরন, চামিন্দা ভাস, রোমেশ কালুভিথারানা, তিলকরত্নে দিলশান, আজহার মাহমুদ, উপুল থারাঙ্গা, মিসবাহ-উল-হক, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, মোহাম্মদ ইউসুফ, উমর গুল এবং আফগান আফগান। ইউনিস খান এর বিপরীতে নেওয়া হয়েছে কামরান আকমলকে।

খুব শীঘ্রই rest of the world দলের ক্রিকেটারদের তালিকা প্রকাশ পাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *