টি-টোয়েন্টি বিশ্বকাপে হর্ষল প্যাটেলের স্থলাভিষিক্ত হতে যাচ্ছে ভয়ংকর এই তারকা ক্রিকেটার

হারশাল প্যাটেল চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারবেন না। এমতাবস্থায় ভারতীয় দলকে এখন তার থেকে ভালো বদলি খুঁজতে হবে। একটি বড় ধাক্কা ভোগ করেছে.

আসলে, পাঁজরের চোটের কারণে এই টুর্নামেন্টে দলের জন্য পাওয়া যাবে না দলের তারকা বোলার হর্ষাল প্যাটেলকে। এমন পরিস্থিতিতে, আজ এই নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে সেই ৩ জন খেলোয়াড়ের নাম বলব যারা এশিয়া কাপে হর্ষাল প্যাটেলের পরিবর্তে এসেছেন।

ইনজুরির কারণে দীপক চাহার দীর্ঘদিন ধরে দলের সাথে যোগ দিতে পারেননি, কিন্তু এখন চাহার চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন এবং জিম্বাবুয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে যেতে প্রস্তুত।

দীপক চাহার সেই খেলোয়াড়দের মধ্যে একজন যারা ব্যাটিং এবং বোলিং উভয় দিয়েই দলের জন্য অবদান রাখতে পারেন। এমন পরিস্থিতিতে জিম্বাবুয়ের বিপক্ষে নিজের ফিটনেস ও ফর্ম প্রমাণ করতে পারলেই এশিয়া কাপে সুযোগ দেওয়া হবে তাকে।

23 বছর বয়সী আরশদীপ সিংয়ের জন্য আইপিএল এবং ওয়েস্ট ইন্ডিজ সফর দুর্দান্ত ছিল। তরুণ বাঁহাতি বোলার এখনও পর্যন্ত ভারতের হয়ে 6 টি টি-টোয়েন্টি খেলেছেন, যার সময় তিনি 9 উইকেট নিয়েছেন। আরশদীপ ধারাবাহিকভাবে পারফর্ম করে চলেছেন, যার কারণে তিনি এশিয়া কাপে রয়েছেন।

একটি অংশ হতে বড় প্রতিযোগী আছে. আরশদীপ এখনও পর্যন্ত 6.33 ইকোনমিতে বোলিং করেছেন। ডেথ ওভারে অসাধারণ বোলিং করছেন আরশদীপ। আক্রমণাত্মক বোলার আছে, যারা ভারতের হয়ে নতুন বলে শুরু করতে পারে। অংশ করা যেতে পারে।

পর্যন্ত ভ্রমণ করেছেন। আন্তর্জাতিক পর্যায়ে সিরাজ এখন পর্যন্ত ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি নিয়েছেন ৫ উইকেট। অধিনায়ক ও কোচ সিরাজের ওপর অনেক আস্থা রাখুক, তাই হর্ষলের পরিবর্তে তাকে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.