টেস্ট সিরিজ খেলতে ৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে টাইগাররা

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশর সাম্প্রতিক ফলাফল মুঠেও ভালনা। তবে টাইগাররা ঘুরে দাঁড়াবে এমনটায় মনে করেন ক্রিকেট বিশ্লেষকরা। ওমিক্রন আতঙ্কের মাঝেও নিউজিল্যান্ড সফর নিয়ে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশটিতে গিয়ে মাত্র তিনদিনের রুম কোয়ারেন্টিনে থাকতে হবে বাংলাদেশ দলকে। মাঠে অনুশীলনের সুযোগ মিলবে সাতদিন পর।

এদিকে নিউজিল্যান্ড সিরিজের আগে নতুন স্পিন কোচ ও ফিজিও পেতে কাজ করছে বিসিবি।

৮ ডিসেম্বর ঢাকা টেস্টের শেষদিন। খেলা শেষ করে মধ্যরাতেই দুই টেস্টের সিরিজ খেলতে নিউজিল্যান্ড রওনা হবে বাংলাদেশ দল। তার আগে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের নিয়ে কিছুটা আতঙ্ক। তবে স্বস্তির খবর ভ্রমনে এখনো রেড এলার্ট দেয়নি নিউজিল্যান্ড। ফলে সিরিজ নিয়ে আশাবাদী দুই দেশের ক্রিকেট বোর্ড।

এ বছরের মার্চে নিউজিল্যান্ড সফরে গিয়ে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন করেছিল টিম টাইগার্স। এবার কিছুটা নমনীয় দেশটি। তিনদিনের বেশি থাকতে হবে না রুমবন্দী।

ব্যক্তিগত কারণে পাকিস্তান সিরিজে ছিলেন না স্পিন কোচ রঙ্গনা হেরাথ। কোয়ারেন্টিনের ঝক্কি থেকে মুক্তি নিতে চাকরি ছেড়েছেন ফিজিও জুলিয়ান ক্যালিফাতো। গুঞ্জন আছে ঢাকায় আর ফিরছেন না হেরাথ। তাই নিউজিল্যান্ড সিরিজের আগে নতুন কাউকে নিয়োগের তাড়া থাকবে বিসিবির।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *