ট্রোলড প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার, ‘মাথার ডাক্তার দেখাক আকিব জাভেদ’!

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আকিব জাভেদ মনে করেন ভারতীয় প্রিমিয়ার লীগের চেয়ে গুণগতমানে অনেকটাই এগিয়ে রয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ। আর এর পরেই ক্রিকেটপ্রেমীদের ট্রোলের শিকার হচ্ছেন প্রাক্তন ক্রিকেটার আকিব জাভেদ।

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ গুলির মধ্যে আইপিএল সেরা। কুড়ি ওভারের খেলায় রীতিমতো বিশ্ব মাতিয়ে রেখেছে আইপিএল। পৃথিবীর তাবড় তাবড় ক্রিকেটাররা শুধুমাত্র একবার ভারতীয় প্রিমিয়ার লিগে খেলার জন্য মুখিয়ে থাকে।

যে কোন ক্রিকেটারের জীবনে একটাই লক্ষ্য থাকে ভারতীয় প্রিমিয়ার লিগে খেলা। টাকার ফুলঝুরি সাথে অগাধ নাম, একজন ক্রিকেটারের জীবনে আর কি চাই!

সবকিছু দিতে পারে ভারতীয় প্রিমিয়ার লিগ। অথচ প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আকিব জাভেদ মনে করেন ভারতীয় প্রিমিয়ার লীগের চেয়ে গুণগতমানে অনেকটাই এগিয়ে রয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ।

আর এর পরেই ক্রিকেটপ্রেমীদের ট্রোলের শিকার হচ্ছেন প্রাক্তন ক্রিকেটার আকিব জাভেদ।এর পেছনে একাধিক যুক্তি দাঁড় করিয়েছেন প্রাক্তন পাকিস্তানি এই ক্রিকেটার। তার মতে, ভারতীয় প্রিমিয়ার লিগের খেলাগুলি একঘেয়েমি।

আকিব জাভেদের মতে, ‘পিচের জন্যই পিএসএল বিশ্বের সবচেয়ে বেশি আকর্ষণীয় লিগ হয়ে উঠেছে। লাহোরের পিচ বোলারদের সাহায্য করে। আবার করাচিতে সর্বোচ্চ স্কোর হতে দেখা যায়। সেখানে ভারতের পিচ গুলো সব একই ধরনের।

একই রকম স্কোর হতে দেখা যায় বারবার। আর সেই জন্য ভারতীয় প্রিমিয়ার লীগের চেয়ে জনপ্রিয়তার দিক থেকে অনেক বেশি এগিয়ে রয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ।

আকিব জাভেদের এমন মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় আরো একটি হাসির খোরাক পেয়েছে নেট প্রেমীরা। পাকিস্তান সর্বদাই ভারতীয় প্রিমিয়ার লিগের সাথে নিজেদের আয়োজন করা টি-টোয়েন্টি টুর্নামেন্টের তুলনা করে থাকে।

আকিব জাবেদের এই মন্তব্যের পর ক্রিকেটপ্রেমীরা মনে করছেন তার মাথার সমস্যা রয়েছে। তা না হলে তিনি কোনোভাবেই ভারতীয় প্রিমিয়ার লিগের সাথে পাকিস্তান প্রিমিয়ার লিগের তুলনা করতেন না।

তাই অবিলম্বে তাকে মাথার ডাক্তার দেখানোর পরামর্শ দিয়েছে ক্রিকেটপ্রেমীরা। ইতিপূর্বেও পাক মিডিয়াগুলো ভারতীয় প্রিমিয়ার লিগের সাথে পাকিস্তান প্রিমিয়ার লিগের তুলনা করতে দেখা গেছে। যা ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য অত্যন্ত হাসির খোরাক হয়ে উঠেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *