তৃতীয় টেস্টের আগে ভারত দলকে দারুন সুখবর দিলেন দ্রাবিড়

ভারতীয় দলের অন্তর্বর্তীকালীন অধিনায়ক লোকেশ রাহুল জোহানেসবার্গ টেস্টের পরে জানিয়েছিলেন যে বিরাট কোহলি নেটে অনুশীলন শুরু করেছেন এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচের জন্য তিনি ফিট হয়ে উঠবেন।

পিঠে ব্যথা থাকায় ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি দ্বিতীয় টেস্ট ম্যাচে নামতে পারেননি, যেখানে দক্ষিণ আফ্রিকা ৭ উইকেটে ম্যাচ জিতেছে এবং সিরিজে সমতা করেছে। লোকেশ রাহুল বলেছেন, ‘বিরাট আগের থেকে ভালো বোধ করছেন, গত কয়েকদিন ধরে অনুশীলন করছেন এবং নেটে দৌড়াতেও অসুবিধা হয়নি। আমি মনে করি তার সুস্থ হয়ে ওঠা উচিত।’

ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও ম্যাচের পরে সংবাদ সম্মেলনের সময় বিরাট কোহলির ফিটনেস সম্পর্কে তথ্য দিয়েছেন। কোচ বলেছেন, ‘ওকে ফিট দেখাচ্ছে এবং নেটে অনুশীলন করছে’। রাহুল দ্রাবিড় দ্বিতীয় টেস্টের সময় মহাম্মদ সিরাজের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়েও কথা বলেছেন। চোট পেলেও সিরাজ ম্যাচে বল করে গিয়েছিলেন। ফলে স্বাভাবিকভাবেই নিজের সেরাটা দিতে পারেননি। ম্যাচে একটি উইকেটও নিতে পারেননি তিনি।

প্রধান কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, ‘সিরাজ সুস্থ বোধ করছেন, কয়েক দিনের বিশ্রাম তাকে সাহায্য করতে পারে। আমাদের কাছে তার জায়গায় মাঠে নামার মতো বোলার আছে। ইশান্ত শর্মা ও উমেশ যাদব অপেক্ষা করছেন। পরের ম্যাচে অবস্থা বুঝে তাদের কাউকে ব্যবহার করা হতে পারে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *