তৃতীয় টেস্ট জেতার জন্য নতুন পরিকল্পনায় কোহলি বাহিনী

তৃতীয় টেস্টে প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চাইছে না ভারতীয় দল, সেটা রবিবারের অনুশীলন দেখেই পরিষ্কার হয়ে গেল। রবিবার নেটে কোহলী বেশ কিছু দর্শনীয় কভার ড্রাইভ এবং অফ ড্রাইভ মারেন।

সেই ছবি পোস্ট করে বিসিসিআই টুইটারে লিখেছে, ‘ছবির মতো কেপ টাউনে আমরা হাজির। তৃতীয় টেস্টের প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া।’

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্ট খেলতে শনিবারই কেপ টাউনে পৌঁছে গিয়েছিল ভারতীয় দল। রবিবার থেকেই অনুশীলনে নেমে পড়ল তারা। সেই অনুশীলনে দেখা গেল বিরাট কোহলীকে।

নেটে ব্যাট হাতে অনেকক্ষণ ধরে গা ঘামালেন ভারতের টেস্ট দলের অধিনায়ক। তৃতীয় টেস্টে তাঁর প্রত্যাবর্তনের সম্ভাবনা অনেকটাই বেড়ে গেল এই ছবি দেখার পর।

সেঞ্চুরিয়নে প্রথম টেস্টে জেতার পর জোহানেসবার্গে সিরিজ জেতার স্বপ্ন নিয়ে খেলতে নেমেছিল ভারতীয় দল। কিন্তু দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগারের দুরন্ত পারফরম্যান্সের জেরে সেই টেস্টে হেরে যায় ভারত। জোহানেসবার্গে সেটাই তাদের প্রথম হার।

এই হারটাকে সরনীয় করে রেখে নিজেদের ঝালাই করতে ব্যাস্ত কোহিলি বাহিনিরা।তাই গোপনীয় ভাবে তাদের প্রস্তুতি সেরে নিচ্ছে টীম ইন্ডিয়া। তাই কোহিলি সহ সব ক্রিকেটারই নেটে ঘাম ঝরাচ্ছে।

কোহিলি বাহিনির নতুন পরিকল্পনা তাদের সব দিক থেকেই আটকায়ে রাখতে হবে আহের ম্যাচ থেকে শিক্ষা নিয়ে নতুন করে ফিরতে হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *