তোলপাড় ক্রিকেটবিশ্ব, মেজাজ হারিয়ে মাঠের মধ্যেই দিনেশ কার্তিকের গলা চেপে ধরলেন রোহিত

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম T20 ম্যাচে (IND বনাম AUS) প্রথমে ব্যাট করে, টিম ইন্ডিয়া 208 রান করে এবং অস্ট্রেলিয়া দলের কাছে 209 রানের লক্ষ্য রাখে।

এই ম্যাচে উমেশ যাদবকে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের জন্য দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে, যেখানে তিনি 12তম ওভারে স্টিভ স্মিথকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন।

তাই সেখানে (IND vs AUS) একই ওভারের শেষ বলে প্যাভিলিয়নে পাঠানো হয় গ্লেন ম্যাক্সওয়েলকে। এ সময় এমন একটি ঘটনা দেখা যায়, যা দেখে সবাই হতবাক তোলপাড় শুরু হয়ে গিয়েছে ক্রিকেটবিশ্বে। আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এই ওভারে দিনেশ কার্তিকের গলা ধরেছিলেন, যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।

আসলে, অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের 12তম ওভারের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে উমেশ যাদব ওভারের তৃতীয় বলে প্রথমে স্মিথকে প্যাভিলিয়নে পাঠান, ওভারের শেষ বলে ম্যাক্সওয়েলকেও পাঠান উমেশ।

প্যাভিলিয়ন আমরা আপনাকে বলি যে উমেশ একটি বাউন্সার বোলিং করেছিলেন যা ম্যাক্সওয়েল কাটার চেষ্টা করেছিলেন কিন্তু বলটি উইকেটরক্ষক কার্তিকের হাতে চলে যায়।

এমন পরিস্থিতিতে, ভারতীয় দল ডিআরএসের জন্য আবেদন করলেও আম্পায়ার আউট দেননি, এরপর অধিনায়ক রোহিত রিভিউ নেন এবং ম্যাক্সওয়েলকে খুঁজে পাওয়া যায়।

এমন পরিস্থিতিতে দীনেশ কার্তিকের ক্যাচ ধরার পরেও রোহিত শর্মাকে প্রথমে মাঠে গালিগালাজ করতে দেখা যায় এবং এই সময়ে তিনি দিনেশ কার্তিকের গলাও ধরেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.