দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের ঠিক আগ মুহুর্তেই দারুন সুখবর পেল টিম ইন্ডিয়া

এক দিনের সিরিজ শুরু হওয়ার আগে দক্ষিণ আফ্রিকার জোরে বোলার কাগিসো রাবাডাকে বিশ্রাম দেওয়া হল। আগামী মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে তাঁকে তরতাজা রাখার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাবাদডা না থাকায় সস্তিতে ব্যাট করতে পারবে কোহলিরা। ভারতের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে সব থেকে বেশি ২০টি উইকেট নিয়েছেন রাবাডা। সিরিজ জিততে বড় ভূমিকা নিয়েছিলেন তিনি।

তাই নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তাঁকে ১০০ শতাংশ ফিট রাখতে চাইছে ম্যানেজমেন্ট। রাবাডাকে ছেড়ে দিলেও অবশ্য তাঁর বদলি হিসাবে কারও নাম ঘোষণা করা হয়নি। অতিরিক্ত বোলার হিসাবে দলের সঙ্গে রয়েছেন জর্জ লিন্ডে।

এক দিনের সিরিজে দলে ফিরবেন উইকেটরক্ষক কুইন্টন ডিককও। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে হারের পরে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ডিকক। জানিয়েছিলেন, শুধুমাত্র সাদা বলের ক্রিকেট খেলবেন। অন্য দিকে টেস্ট সিরিজে ভাল বল করা তরুণ মার্কো জানসেনকে দেখা যাবে এক দিনের সিরিজেও।

প্রথম টেস্টে হারার পরে সিরিজ জেতায় আত্মবিশ্বাসে ভরপুর দক্ষিণ আফ্রিকা। অন্য দিকে এক দিনের সিরিজে প্রত্যাবর্তনের লক্ষ্যে নামবেন বিরাট কোহলীরা। এখন দেখার প্রথম ম্যাচ জিতে শুরুতেই সিরিজে কে এগিয়ে যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *