দক্ষিণ আফ্রিকা টেস্ট নিয়ে ভবিষ্যদ্বাণী আকাশ চোপড়ার, মুহূর্তেই ভাইরাল ক্রিকেটবিশ্বে

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে হওয়া ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টেস্টের ২য় দিনে কী হতে চলেছে সেই নিয়ে নিজের ভবিষ্যদ্বাণী করেছেন আকাশ চোপড়া। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পর বক্সিং ডে টেস্টের প্রথম দিনে ভারত ৩ উইকেট হারিয়ে ২৭২।

টেস্টে নিজেদের রাশ আরও দৃঢ় করার লক্ষ্যে ভারত দ্বিতীয় দিনেও চায়বে প্রথম দিনের মতোই বলিষ্ঠ ব্যাটিং করতে।অশ্বিন, শার্দূলের থেকে রান আসবে, ভবিষ্যদ্বাণী করেছেন আকাশ।

তাঁর ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে, আকাশ চোপড়া ভবিষ্যদ্বাণী করেছেন যে ভারত স্কোরবোর্ডে বড় রান খাড়া করবে। তিনি বলেছেন, “আমি মনে করি ভারত ৩৫০ রানের বেশি স্কোর করবে।

এটা খুবই ভালো স্কোর।”প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আশা করেন লোয়ার অর্ডারে শার্দূল ঠাকুর ও রবিচন্দ্রন অশ্বিনও ব্যাট হাতে উল্লেখযোগ্য অবদান রাখবেন। চোপড়া বিস্তারিত বলেছেন, “এর পরে, আমি মনে করি শার্দূল এবং অশ্বিন একসাথে ৪০ রান করবে।

হ্যাঁ, শার্দূল ঠাকুর খেলছেন, যার মানে ভারত চার ফাস্ট বোলার নিয়ে এসেছে। সামান্য সাহসী সিদ্ধান্ত কিন্তু শেষ পর্যন্ত কাজ করতে পারে কারণ এখন আপনার কাছে বোলার আছে যারা ২০ উইকেট নিতে পারে।”

ঠাকুর এই বছর টিম ইন্ডিয়ার জন্য যে সীমিত সুযোগ পেয়েছেন তার মধ্যে চমৎকার অলরাউন্ড পারফরম্যান্স দেখিয়েছেন। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড সফর মিলিয়ে তিনি ৩টি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে হনুমা বিহারির সাথে ম্যাচ-বাঁচানো পার্টনারশিপের পর থেকে অশ্বিনও দারুণ অবদান রেখেছেন ব্যাট হাতে। ইংল্যান্ড যখন ভারত সফরে এসেছিল তখন অশ্বিন একটি সেঞ্চুরিও করেন।

আকাশ চোপড়া মনে করেন সেঞ্চুরিয়ান টেস্টের ১ম দিনে উইকেটহীন থাকা কাগিসো রাবাডা দ্বিতীয় দিনে ফিরে আসবেন। তাঁর ভবিষ্যদ্বাণী, “কাগিসো রাবাডা ২ উইকেট নেবেন। প্রথম দিনটি তেমন ভালো ছিল না।

তারা খুব বেশি উইকেট নিতে পারেনি তবে আমার মনে হয় দ্বিতীয় দিনে তিনি ভালো করবেন।”জনপ্রিয় ধারাভাষ্যকার আশা করেন যে ভারতীয় বোলাররা ২য় দিনে খেলার শেষের মধ্যে দক্ষিণ আফ্রিকার টপ অর্ডার ব্যাটারদের ড্রেসিংরুমে ফেরাবেন।

চোপড়া মত দিয়েছেন, “আমি মনে করি ভারত দ্বিতীয় দিনের খেলার শেষে চার প্রতিপক্ষের ব্যাটসম্যানকে আউট করবে। পরিস্থিতি ব্যাটিংয়ের জন্য কিছুটা অনুকূল হতে পারে তবে আমি মনে করি ভারতীয় বোলিং প্রতিপক্ষের বোলিংয়ের থেকে অনেক ভালো।

”প্রথম টেস্টের দ্বিতীয় দিনে টিম ইন্ডিয়া অবশ্যই ম্যাচের উপর নিয়ন্ত্রণ আরও বাড়াবে।

তাদের প্রাথমিক লক্ষ্য হবে একটি বিশাল স্কোর তোলা এবং তারপর নিজেদের শক্তিশালী বোলিং লাইন-আপ দিয়ে দক্ষিণ আফ্রিকান ব্যাটারদের অল্প রানে আউট করে ম্যাচের রাশ হাতে রাখা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *