দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ওপেন করবেন কে , ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন কে এল রাহুল

হ‍্যামস্ট্রিংয়ের চোটের জেরে বুধবার থেকে শুরু হতে চলা সাউথ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল’কে নেতৃত্ব দিতে পারবেন না রোহিত শর্মা। তার বদলে দল কে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব আছেন কে এল রাহুল।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে নজর কাড়া ভেঙ্কটেশ আইয়ার তো রয়েছেই এছাড়া আছেন আইপিএল, বিজয় হাজারে ট্রফিতে নজর কাড়া পারফরম্যান্স দেওয়া ঋতুরাজ গায়কোয়াড়। আছেন ইশান কিষাণ। তবে পন্থ থাকায় কিষাণের সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

ওপেনার হিসেবে কে খেলবেন তা নিয়ে ধোঁয়াশা অব‍্যাহত। কারণ এক্ষেত্রে প্রচুর অপশন আছে। আছেন অভিজ্ঞ ভারতীয় ব‍্যাটার শিখর ধাওয়ান।

এদিন রাহুলের কাছে শুরু হতে চলা সফরে দলের ব‍্যাটিং অর্ডার নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, “ব‍্যাটিং অর্ডার সম্পর্কে আমাদের বর্তমানে নমনীয় হওয়ার প্রয়োজন আছে। আমাদের ব‍্যাটিং অর্ডার সম্পর্কে প্রতিপক্ষের কাছে আগাম কোনও ধারণা থাকুক তা চাইনা। আমি ওপেন করার পাশাপাশি মিডল অর্ডারেও স্বাচ্ছন্দ্য। এক্ষেত্রে আমার কোনও অসুবিধা নেই।সবাই নিজের কাজটা জানে।

সাংবাদিক সম্মেলনে রাহুল আরও বলেন ,“সাম্প্রতিক কালে আমায় ৪-৫ নম্বর অর্ডারে ব‍্যাটিং করতে দেখা গেছে। তবে এই সিরিজে রোহিত শর্মা নেই, তাই আমায় টপ অর্ডারে ব‍্যাটিং করতে দেখা যাবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *