দলে জায়গা না পাওয়ায় হতাশ হয়ে টুইটারে বোমা ফাটালেন এই তারকা ক্রিকেটাররা

মার্চে নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে মহিলাদের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপ। তার জন্য ১৫ জনের ভারতীয় দল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ঘোষণা করে দিয়েছে বিসিসিআই।

দলে স্নেহ রানা, জেমিমা রডরিগেজ, পুনম রাউতের মতো বেশ কিছু তারকা ক্রিকেটার জায়গা পাননি। দলে জায়গা না পাওয়ায় হতাশ পুনম রাউত সোশ্যাল মিডিয়াকে নিজের ক্ষোভ প্রকাশের জন্য বেছে নিলেন।

টুইটারে এক পোস্টে তিনি লেখেন, ‘ভারতীয় দলের অন্যতম অভিজ্ঞ ব্যাটার এবং ধারাবাহিক পারফর্মার হয়েও বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ায় আমি ভীষণ হতাশ।

২০২১ সালে ছয় ম্যাচে দুই শতরান ও দুই অর্ধশতরানসহ ৭৩.৭৫-র গড়ে আমি মোট ২৯৫ রান করি। বারবার পারফর্ম করেও এমনভাবে দল থেকে বাদ পড়াটা খুবই হতাশাজনক।

তবে আমি হতাশ হলেও বিশ্বকাপে ভারতীয় দলের জার্সি গায়ে যারা মাঠ নামবেন, আমি তাদের সকলকে শুভেচ্ছা জানাতে চাই।’

৩২ বছর বয়সী পুনম, ভারতের হয়ে এখনও অবধি ৭৩টি ওয়ান ডে ম্যাচে ৩৪.৮৩-র গড়ে মোট ২২৯৯ রান করেছেন। তবে ৫০ ওভারের ক্রিকেটে মাত্র ৫৮.২৬-র স্ট্রাইক রেটই সম্ভবত পুনমের কাল হয়ে দাঁড়াল। সাম্প্রতিক অতীতে ভারতীয় মহিলা দল মন্থর গতির ব্যাটিংয়ের জন্য বেশ সমালোচিত হয়েছে।

সম্ভবত সেই কারণেই পুনমের অত্যন্ত কম স্ট্রাইক রেটের জেরে তাঁকে দল থেকে ছেঁটে ফেলা হল। ৬ মার্চ পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। দলের অধিনায়কত্বে দায়িত্বে রয়েছেন মিতালি রাজ, সহ-অধিনায়ক হরমন্প্রীত কউর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *