দলে জায়গা পেয়েই কোহলিকে নিয়ে অসাধারণ এক মন্তব্য করলেন ভেঙ্কটেশ আইয়ার

ভেঙ্কটেশ আইয়ারকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দলে নেওয়া হয়েছে। প্রোটিয়াদের বিরুদ্ধে ওডিআই সিরিজের আগে, আইয়ার প্রকাশ করেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকায় কিংবদন্তী বিরাট কোহলির সাথে ক্রিকেটের বিষয়ে আলোচনা করতে চান।

উন্মুখ আইয়ার আরও যোগ করেছেন যে তিনি কোহলির কাছ থেকে পিচের আচরণ সম্পর্কে শিখতে চান এবং তিনি ভারতীয় ক্রিকেট দলের সমস্ত খেলোয়াড়দের কাছ থেকে শেখার জন্য মুখিয়ে আছেন।

“আমাদের দলে এমন খেলোয়াড় আছে যারা দক্ষিণ আফ্রিকায় অনেক ক্রিকেট খেলেছে, সেটা টেস্ট হোক বা সীমিত ওভার। আমি বিরাট ভাইয়ের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় খেলার কন্ডিশন ও অভিজ্ঞতা নিয়ে আলোচনা করতে চাই।

পরিস্থিতি কেমন, পিচগুলো কেমন আচরণ করে এবং অবশ্যই তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা। এটা আমাকে দ্রুত পরিস্থিতির সাথে মানিয়ে নিতে সাহায্য করবে। আমি দলের সমস্ত খেলোয়াড়দের কাছ থেকে শেখার জন্য উন্মুখ,

” টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি চ্যাটে ভেঙ্কটেশ আইয়ার বলেছেন। ভেঙ্কটেশ আইয়ার আরও বলেছেন যে সিরিজের জন্য ভারতের ওডিআই অধিনায়ক নির্বাচিত হওয়া কেএল রাহুল একজন ভালো নেতা।

তিনি রাহুলের অধীনে খেলতে আগ্রহী জানিয়ে আইয়ার এই বলে উপসংহারে এসেছেন যে রাহুলের নেতৃত্বে ভারত সিরিজ জিতবে। “কেএল রাহুল একজন ভালো নেতা। রোহিত ভাইয়ের অধীনে আমি আমার অভিষেক সিরিজ জিতেছি।

কেএলের অধীনে খেলতে পেরে আমি সত্যিই রোমাঞ্চিত। সে একজন ভিন্ন ধরনের অধিনায়ক এবং আমি এই সফরে অনেক কিছু শেখার অপেক্ষায় আছি। আমি নিশ্চিত কেএলের অধীনে আমরা সিরিজ জিতব,” ভেঙ্কটেশ আইয়ার উপসংহারে বলেছেন।

দক্ষিণ আফ্রিকা এবং ভারতের মধ্যে ওয়ানডে সিরিজ শুরু হবে ১৯শে জানুয়ারি পার্লে। চোটের কারণে রোহিত শর্মা সিরিজের অংশ হতে পারছেন না। জসপ্রীত বুমরাহকে সহ-অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে।

ভেঙ্কটেশের পাশাপাশি রুতুরাজ গায়কোয়াড়কে পুরস্কৃত করা হয়েছে ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে নজরকাড়া পারফর্ম্যান্স করার জন্য।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *