দুর্দান্ত ক্রিকেটারের ক্যারিয়ারে বাধা হয়ে দাঁড়ালেন কেএল রাহুল

ভারত বিশ্বকে অনেক বড় খেলোয়াড় দিয়েছে। পাঞ্জাব কিংসের হয়ে আইপিএলে খেলা কেএল রাহুল সাম্প্রতিক অতীতে টিম ইন্ডিয়ার হয়ে অনেক বড় ইনিংস খেলেছেন এবং নিজের হাতে ভারতের হয়ে অনেক ম্যাচ জিতেছেন এবং টিম ইন্ডিয়াতে নিজের জায়গা পাকা করেছেন।

তার খেলার ধরন সম্পর্কে সবাই ভালো করেই জানেন। রাহুল টিম ইন্ডিয়াতে জায়গা নিশ্চিত করার সাথে সাথে অনেক খেলোয়াড় টিমে ফিরতে পারছেন না। আসুন জেনে নেই এই খেলোয়াড়দের সম্পর্কে।

শিখর ধাওয়ানের ব্যাট অনেকদিন ধরেই শান্ত, তার ব্যাট থেকে রান বের হচ্ছে না। ২০১৮ সালে ধাওয়ান তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন। তারপর থেকে তিনি টিম ইন্ডিয়ার টেস্ট টিম থেকে বাইরে। তার অনুপস্থিতিতে, কেএল রাহুল দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াতে নিজের জায়গা পাকা করেছেন।

ইতিমধ্যেই টি-টোয়েন্টি ও ওয়ানডে ক্রিকেট থেকে ছিটকে পড়েছেন তিনি। ইংল্যান্ড সফরে ধাওয়ানকে নির্বাচিত করা হয়নি এবং নিউজিল্যান্ড সফরেও বাইরের পথ দেখানো হয়েছিল।

নির্বাচকরা ধাওয়ানকে অনেক সুযোগ দেননি। এখন দক্ষিণ আফ্রিকা সফরে নির্বাচকরা ধাওয়ানের চেয়ে কেএল রাহুলকে প্রাধান্য দিয়েছেন। এমন পরিস্থিতিতে তার ক্যারিয়ারে পাওয়ার ব্রেক দেখা যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *