দুর্দান্ত পারফরম্যান্স করেও RCB দলে জায়গা হলোনা হর্ষাল প্যাটেলের,কারণ জানালেন নিজেই

হর্ষাল প্যাটেল একজন ভারতীয় ক্রিকেটার। রঞ্জি ট্রফিতে তিনি হরিয়ানার অধিনায়ক। তিনি 2021 সালের নভেম্বরে ভারত ক্রিকেট দলের হয়ে তার আন্তর্জাতিক অভিষেক করেছিলেন

আইপিএলের আসন্ন মরসুমে আরসিবি দল নিজেকে ধরে রাখতে না পারায় বড় প্রতিক্রিয়া দিয়েছেন বিশিষ্ট অলরাউন্ডার হর্ষাল প্যাটেল । আরসিবি কেন তাকে ধরে রাখল না বলে জানিয়েছেন হর্ষাল প্যাটেল। হর্ষাল প্যাটেলের মতে, আরসিবি অর্থের কারণে তাকে ধরে রাখেনি কারণ তাদের পার্সে বেশি টাকা ছিল না।

আইপিএলে হর্ষাল প্যাটেলের অসাধারণ পারফরম্যান্স ছিল এবং একই কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রথমবার ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

আইপিএল ২০২১-এ, হর্ষাল পুরো মরসুমে দুর্দান্ত বোলিং করেছেন এবং ৩২ উইকেট নিয়ে এক মরসুমে সর্বাধিক উইকেটের জন্য ডোয়েন ব্রাভোর রেকর্ডের সমান করেছেন।যাইহোক, এই দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, হর্ষাল প্যাটেলকে আইপিএলের আসন্ন মরসুমের জন্য আরসিবি তাদের দলে রাখেনি। একইসঙ্গে এ নিয়ে বড়সড় প্রতিক্রিয়া জানিয়েছেন হর্ষাল প্যাটেল।

ক্রিকট্র্যাকারের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন, “যখন আমাকে ধরে রাখা হয়নি, তখন মাইক হেসন আমাকে ডেকে বলেছিলেন যে পার্স পরিচালনার কারণে আমাকে ধরে রাখা হয়নি। অবশ্যই আরসিবি আমাকে তাদের দলে রাখতে পছন্দ করবে এবং আমিও যেতে চাই সেই দলে কারণ ২০২১ সালে আরসিবির কারণে আমার পুরো কেরিয়ার এবং আমার পুরো জীবন বদলে গেছে। তবে, আমি এখনও নিলাম সম্পর্কে কিছু শুনিনি।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *