দ্বিতীয় টেস্টে ভারতকে নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া, মুহূর্তেই ভাইরাল ক্রিকেটবিশ্বে

ভারত ও দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ভারত ২০০ রানের লিড নেবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন আকাশ চোপড়া। টিম ইন্ডিয়া জোহানেসবার্গ টেস্টের ২য় দিনের শেষে ৮৫/২ স্কোরে পৌঁছেছে,

ক্রিজে চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে। তাঁরা দক্ষিণ আফ্রিকার রানের থেকে ৫৮ রানে এগিয়ে দিয়েছে ভারতকে এবং দ্বিতীয় ইনিংসে আটটি উইকেট হাতে রয়েছে এখনও।

তাঁর ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে, আকাশ চোপড়া ভবিষ্যদ্বাণী করেছেন যে তিন ম্যাচের সিরিজে সমতা আনতে প্রোটিয়াদের ২০০ রানের বেশি লক্ষ্য তাড়া করতে হবে।

তিনি বলেছেন, “আমি মনে করি ভারত ২০০ রানের লিড নেবে। আমরা হয়তো খুব বেশি দূর পৌঁছতে পারব না কিন্তু আমাদের ২০০ পেরিয়ে যাওয়া উচিত, এটাই আমি বিশ্বাস করি।”

ভারতকে ২০০ রানের লিডে পৌঁছে দেওয়ার জন্য বিহারী-অশ্বিন-শার্দূল ত্রয়ীর উপর ভরসা রাখছেন আকাশ চোপড়া

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আশা করেন সফরকারীদের দ্বিতীয় ইনিংসে কাগিসো রাবাডা সেরা বোলার হবেন। চোপড়া পর্যবেক্ষণ করেছেন, “রাবাডা তিনটি উইকেট তুলবেন।

তিনি আরোও বেশীও নিতে পারেন, তাঁর জন্য পিচে অনেক কিছু আছে। আমি মনে করি তিনি দ্রুত ২-৩ উইকেট নেবেন।”

ভারতের দ্বিতীয় ইনিংসে এখনো কোনো উইকেট পাননি রাবাডা। দক্ষিণ আফ্রিকার সবচেয়ে অভিজ্ঞ বোলার ওয়ান্ডারার্সে ভারতের প্রথম ইনিংসে তিনটি উইকেট নিয়ে সিরিজে এখনও পর্যন্ত দশটি উইকেট শিকার করেছেন।

আকাশ চোপড়া মনে করেন রবিচন্দ্রন অশ্বিন, শার্দূল ঠাকুর এবং হনুমা বিহারীর ত্রয়ী ব্যাট হাতে শালীন অবদান রাখবেন। তিনি ভবিষ্যদ্বাণী করেছেন,

“অশ্বিন, শার্দূল এবং বিহারী – এরা সবাই মিলে – ৫০-এর বেশি রান করবে। আপনি যদি ২০০ পর্যন্ত পৌঁছতে চান তবে তাদেরকেই এটি করতে হবে কারণ তার পরের ক্রম থেকে রানের প্রত্যাশা কিছুটা কম।”

স্বনামধন্য ধারাভাষ্যকার এই বলে শেষ করেছেন যে ভারতীয় বোলাররা তৃতীয় দিন শেষ হওয়ার আগে দক্ষিণ আফ্রিকার টপ অর্ডারকে ড্রেসিংরুমে ফেরাবে। চোপড়া বিশদভাবে বলেছেন,

“আমি মনে করি দিনের খেলা শেষ হওয়ার আগে, ভারত তিন বা তার বেশি উইকেট তুলবে। প্রথম দিনে ১১ উইকেট, দ্বিতীয় দিনে ১১ উইকেট, তৃতীয় দিনে ১১ বা ১২ উইকেট পড়ে যেতে পারে। ম্যাচটি খুব বেশী হলে সাড়ে তিন দিনের টেস্ট, এটি পঞ্চম দিনে যাচ্ছে না।”

জোহানেসবার্গ টেস্ট অবশ্যই দ্রুত গতিতে এগিয়েছে। পিচ সিম বোলারদের অনেক সহায়তা প্রদান করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *