ধোনিকে কঠিন অপমান করলেন কলকাতা নাইট রাইডার্স ,পাল্টা জবাবে কেকেআরকে ধুয়ে দিলেন সতীর্থ জাদেজা

সিডনিতে অনুষ্ঠিত চলতি অ্যাশেজের চতুর্থ টেস্টে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ের একটি ছবির সাথে মহেন্দ্র সিং ধোনিকে টেনে আইপিএলের একটি ম্যাচের সাথে মিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মজার পোস্ট করেছিল কলকাতা নাইট রাইডার্স।

কেকেআরের এমন পোষ্টে নেট দুনিয়ায় তৈরি হয়েছে তুমুল আলোচনার। তবে এমন কান্ডে ছেড়ে কথা বলেননি মহেন্দ্র সিং ধোনির প্রিয় সতীর্থ রবীন্দ্র জাদেজা, টুইটারে দিয়েছেন কড়া জবাব।

সিডনিতে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ টেস্টের চতুর্থ দিনে ম্যাচ বাঁচাতে নবম উইকেট জুটিতে প্রাণপণে লড়ছিলেন ইংল্যান্ডের দুই টেলএন্ডার জ্যাক লিচ এবং স্টুয়ার্ট ব্রড। সেসময় অজি স্পিনার নাথান লায়নের বোলিংয়ের সময় স্বাগতিকদের ৯ ফিল্ডার ঘিরে ধরেছিল ইংলিশ ব্যাটারদের।

সেই ছবির সাথে ২০১৬ সালে কলকাতা নাইট রাইডার্স বনাম রাইজিং পুনে সুপার জায়ান্টস ম্যাচের একটি ছবি জোড়া লাগিয়ে পোস্ট করে কেকেআর। যেই ছবিতে দেখা যায় মহেন্দ্র সিং ধোনি ব্যাটিংয়ের সময় তাকে ঘিরে রেখেছে সাকিব আল হাসান সহ কলকাতার পাঁচ ফিল্ডার।

টুইটারে ছবি দুটি দিয়ে ক্যাপশনে কলকাতা নাইট রাইডার্স লিখেছিল, “সেই মুহুর্ত, যখন টেস্ট ক্রিকেটের একটি ক্লাসিক পদক্ষেপ আসলে আপনাকে একটি টি-টোয়েন্টির মাস্টার স্ট্রোকের কথা মনে করিয়ে দেয়।”

আর কলকাতার এই টুইটের জবাবে নিজের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে করা রিটুইট ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা লিখেছেন, “এইটা কোনো মাস্টার স্ট্রোক নয়! নিছকই লোক দেখানো ব্যাপার (অট্টহাসির ইমোজি)”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *