ধোনির সাথে তার সম্পর্কের বিষয়টি সামনে এনে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী

এমএস ধোনির জীবনে সাক্ষী আসার আগে তিনি বেশকিছু সেলিব্রেটির সাথে সম্পর্কে জড়িয়েছিলেন বলে গুঞ্জন শোনা যায়। বিশেষ করে দীপিকা পাড়ুকোন, তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। দীপিকা ছাড়াও আরও এক সুন্দরী অভিনেত্রী প্রাক্তন ভারতীয় অধিনায়কের সাথে জড়িয়েছিলেন।

রাই লক্ষী আমাদের কাছে পরিচিত না হলেও দক্ষিণের সিনেমাপ্রেমী মানুষের কাছে তিনি বিশেষ একটি পরিচিত মুখ। এই সুন্দরী অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দুর্দান্ত ছবি পোস্ট করতে দেখা যায় তবে তিনি একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছেন তার সঙ্গে মহেন্দ্র সিং ধোনির সম্পর্ক ছিল।

যদিও তখন ধোনি বিয়ের পিঁড়িতে বসেন নি। কিন্তু এরপর দুজনেই আলাদা হয়ে যান। এই বিষয়ে ধোনিকে কখনো কিছু বলতে শোনা না গেলেও

বারবার সাক্ষাৎকারে এই বিষয়ে জানিয়েছেন অভিনেত্রী। রাই লক্ষী জানিয়েছেন, “ধোনির সাথে তার সম্পর্কটা এমন একটি জায়গায় রয়েছে যা কখনো মুছে ফেলা যাবে না। এই বিষয়ে অনেকেই অনেক কিছু ভাবতে পারেন কিন্তু আমার তাতে কিছু এসে যায় না।”

ভারত অধিনায়ক ছাড়াও ফাস্ট বোলার শ্রীশান্তের সাথেও গুঞ্জন ছড়িয়ে ছিল রাই লক্ষীর কিন্তু সেভাবে কিছু শোনা যায়নি। তবে শ্রীশান্তের প্রসঙ্গে তিনি বলেন,

“আমাদের একটি সিনেমার সেটে আলাপ হয়েছিল। সে আমার খুবই ভালো বন্ধু এছাড়া আর কোন সম্পর্ক ছিল না আমাদের মধ্যে।” রাই লক্ষী আরও জানান, “মহেন্দ্র সিং ধোনির সাথে ব্রেকআপ হয়ে গেলেও তারা একে অপরের প্রতি চিরকাল সম্মান রেখে এসেছেন।

তবে তিনি ধোনির জায়গায় অন্য কাউকে আর বসাতে পারেননি। ধোনির প্রতি তার আলাদা একটা অনুভূতি রয়েছে।” প্রসঙ্গত

রাই লক্ষীকে ঝাঁসি আইপিএস, আনন্ধা ভৈরবী ও গ্যাংস্টার ২১- এ কন্নড় সিনেমায় দেখা যাবে। এর আগে তামিল ও মালায়ালাম সিনেমা দেখা গেছে। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *